২৪ মে, ২০২৪ ০২:০৫

গাইবান্ধায় কিশোরীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধায় কিশোরীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

প্রতীকী ছবি

গাইবান্ধার সদরে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে জোহা আকন্দ (৩৫) নামের এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব।

গ্রেফতার জোহা সদর উপজেলার শিবপুর (দক্ষিণপাড়া) এলাকার মৃত হাসান আকন্দের ছেলে।

বৃহস্পতিবার দিবাগত রাত ১০টার দিকে র‌্যাব-১৩ গাইবান্ধার স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে দুপুর পৌনে ১টার দিকে রাজধানী ঢাকার সবুজবাগ থানাধীন বাসাবো এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, ওই কিশোরী স্থানীয় একটি মাদ্রাসার ৯ম শ্রেণির ছাত্রী। মাদ্রাসায় যাওয়া আসার পথে আসামি জোহা আকন্দ কু-প্রস্তাব দিয়ে এলেও রাজি হয়নি ওই কিশোরী।

এরই একপর্যায়ে গত ১মে রাত সাড়ে ৮টার দিকে কিশোরী তার নিজ বসতবাড়ির বাথরুমে গোসল করতে যায়। সেই সুযোগে জোহা বাথরুমের বেতর প্রবেশ করে দরজা আটকিয়ে দেয়। কিশোরীর গলার ওরনা দিয়া মুখ চেপে ধরে তাকে ধর্ষণ করে। এরপর কৌশলে পালিয়ে যায়। 

এ ঘটনায় পরের দিন ওই কিশোরীর মা বাদী হয়ে গাইবান্ধার সদর থানায় মামলা দায়ের করেন।

ওই মামলার পরিপ্রেক্ষিতে ছায়াতদন্ত শুরু করে র‍্যাব। এরই ধারাবাহীকতায় বৃহস্পতিবার দুপুর পৌনে ১টার দিকে র‌্যাব-১৩ গাইবান্ধা ও র‌্যাব- ৩ শাহজাহানপুর, ঢাকা যৌথ অভিযান পরিচালনা করে। এসময় ঢাকার সবুজবাগ থানাধীন বাসাবো এলাকা থেকে জোহা আকন্দকে গ্রেফতার করা হয়। 

র‌্যাব-১৩ গাইবান্ধার স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ বলেন, গ্রেফতার জোহাকে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য গাইবান্ধা সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর