২৪ মে, ২০২৪ ০৯:০৪

নেত্রকোণায় প্রতিপক্ষের হামলায় যুবক নিহত

নিজস্ব প্রতিবেদক

নেত্রকোণায় প্রতিপক্ষের হামলায় যুবক নিহত

নেত্রকোণার দুর্গাপুরে প্রতিপক্ষের হামলায় মাসরুল মিয়া (২২) নামের এক যুবক নিহত হয়েছে। হামলায় গুরুতর আহত হয়েছেন নিহতের ছোট ভাই মাসুম মিয়া (১৭)। এ ঘটনার পর থেকেই থমথমে পরিস্থিতি বিরাজ করছে পুরো এলাকা জুড়ে। 

বৃহস্পতিবার রাতে উপজেলার একতা বাজার এ হামলার ঘটনা ঘটে। নিহত মাসরুল মিয়া ও আহত মাসুম মিয়া উপজেলার চন্ডীগড় ইউনিয়নের পাথারিয়া গ্রামের চাঁন মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার রাতে একতা বাজারে একই এলাকার নাঈম ও রায়হান নামে দুই ভাই দেশীয় অস্ত্র চুরি দিয়ে অতর্কিতভাবে মাসরুল মিয়া ও মাসুমের উপর হামলা করে। এতে দুজনই গুরুতর আহত হয়। পরে হামলাকারী নাঈম ও রায়হান দ্রুত এলাকা ছেড়ে পালিয়ে যায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মাসরুলকে মৃত ঘোষণা করেন। মাসুমের অবস্থা আশঙ্কাজনক থাকায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। খবর পেয়ে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

দুর্গাপুর থানার ওসি উত্তম কুমার দেব জানান, উপজেলার একতা বাজারে প্রতিপক্ষের হামলায় মাসরুল নামের এক যুবক নিহত হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোণা হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে। পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর