২৪ মে, ২০২৪ ১৮:৫৯

ব্রহ্মপুত্র নদে নৌকা থেকে পড়ে যুবক নিখোঁজ

গাইবান্ধা প্রতিনিধি

ব্রহ্মপুত্র নদে নৌকা থেকে পড়ে যুবক নিখোঁজ

গাইবান্ধার ফুলছড়ির ব্রহ্মপুত্র নদে যাত্রীবাহী ইঞ্জিনচালিত নৌকা থেকে পড়ে কামরুল ইসলাম (১৮) নামে এক যুবক নিখোঁজ হয়েছেন। তাকে উদ্ধারে কাজ করছে ফুলছড়ি ফায়ার সার্ভিস ও রংপুরের ডুবুরিদল। শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার ব্রহ্মপুত্র নদে কাউয়াবাধা এলাকা দিয়ে যাওয়ার সময় নিখোঁজ হয় ওই যুবক। নিখোঁজ কামরুল ইসলাম এরেন্ডাবাড়ি ইউনিয়নের হরিচন্ডি এলাকার রমজান আলীর ছেলে।

প্রতক্ষ্যদর্শী ও নৌকার মাঝি নুরুনবী বলেন, ৩০-৩৫ জন লোক নিয়ে হরিচন্ডি ঘাট হতে নৌকা ছেরে বালাসিঘাটের উদ্দেশ্যে যাচ্ছিলাম। সকাল সাড়ে ৯টার দিকে কাউয়াবাধা এলাকা দিয়ে যাওয়ার সময় কামরুল নৌকা থেকে পড়ে ডুবে যায়। এ সময় তার মামা তাকে উদ্ধারের চেষ্টা করে ব্যর্থ হন। নদীতে অনেক স্রোত থাকায় পরে নদীর ভাটিতে গিয়ে অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। পরে ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়।

এরেন্ডাবাড়ি সাবেক ইউপি সদস্য হানিফ মিয়া বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। নদীতে অনেক স্রোতে রয়েছে।

নিখোঁজ কামরুলের মামা নুরুন্নবী মিয়া আরো বলেন, নদীতে অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরিদল এসে উদ্ধার অভিযান চালাচ্ছে।

এ বিষয়ে ফুলছড়ি ফায়ার সার্ভিস স্টেশনের টিম লিডার কাজল মিয়া বলেন, নদে স্রোত থাকার পরও উদ্ধার কার্যক্রম চালানো হয়। ওই স্থানে অনেক খোঁজাখুঁজি করেও ওই যুবককে পাওয়া যায়নি। আজকের মতো উদ্ধার অভিযান সমাপ্ত করা হয়েছে।

বিডি প্রতিদিন/এএ

সর্বশেষ খবর