২৯ মে, ২০২৪ ২১:০৭

শেখ হাসিনার প্রতি আস্থা রাখুন: ত্রাণ প্রতিমন্ত্রী

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি

শেখ হাসিনার প্রতি আস্থা রাখুন: ত্রাণ প্রতিমন্ত্রী

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

ত্রাণ ও দুর্যোগ প্রতিমন্ত্রী  মহিবুর রহমান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আস্থা রাখুন, তিনি সবসময় অসহায় ও ক্ষতিগ্রস্ত মানুষের পাশে আছেন।

আজ বুধবার দুপুর ২টায় ভোলার চরফ্যাশন সরকারি ট্যাফনাল ব্যারেট মাধ্যমিক বিদ্যালয় মাঠে ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ শেষে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসহায় মানুষের পাশে আছেন এবং তাদের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। এসময় ভোলার উপকূলীয় এলাকায় ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন শেষে অসহায় মানুষের খোঁজখবর নেন ত্রাণ প্রতিমন্ত্রী।

তিনি বলেন, আপনারা প্রধানমন্ত্রীর প্রতি আস্থা রাখুন। ঘূর্ণিঝড় রেমালের আঘাতে বসতঘর হারিয়ে যারা এখনও খোলা আকাশের নিচে বাস করছেণ তাদের পুনর্বাসন ও তাদের সমস্যা সমাধানে কাজ করছেন জননেত্রী শেখ হাসিনা।   

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভোলা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব। ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সচিব কামরুল হাসান বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের মহাপরিচালক মো. মিজানুর রহমান, ভোলা জেলা পুলিশ সুপার মো. মাহিদুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক নুরুল ইসলম ভিপি, মেয়র মো. মোরশেদ, পৌর আওয়ামী লীগের সম্পাদক অধ্যক্ষ মনির আহম্মেদ শুভ্র। চরফ্যাশন উপজেলা প্রশাসনের আয়োজনে সভার সভাপতিত্ব করেন ভোলা জেলা প্রশাসক মো. আরিফুজ্জামান।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর