৩০ মে, ২০২৪ ১৩:৪৬

গাইবান্ধার দুই উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা

গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধার দুই উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা

রেজাউল করিম রেজা-মোস্তফা মহসিন সরদার টিপু

তৃতীয় ধাপে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে জয়ী হয়েছেন জাতীয় পার্টির মোস্তফা মহসিন সরদার টিপু। তিনি লাঙ্গল প্রতীকে পেয়েছেন ২৭ হাজার ১১৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য খয়বর হোসেন সরকার হেলিকপ্টার প্রতীকে ২১ হাজার ৯১৮ ভোট পেয়েছেন।

এ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে মাইক প্রতীকে জয়ন্ত কুমার দাস ১৫ হাজার ৬৬৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী লাঙ্গল প্রতীকে আমিনুল ইসলাম সাজু পেয়েছেন ১৩ হাজার ৯৩৭ ভোট। মহিলা ভাইস চেয়ারম্যান পদে কলস প্রতীকে ছালমা অক্তার ৩১ হাজার ৫২৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রজাপতি প্রতীকে আল্পনা রানী গোস্বামী পেয়েছেন ২০ হাজার ২২৭ ভোট।

অন্যদিকে, সাদুল্লাপুর উপজেলায় চেয়ারম্যান পদে জয়ী হয়েছেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সদস্য মো. রেজাউল করিম রেজা। তিনি আনারস প্রতীকে পেয়েছেন ৩০ হাজার ২১৭ ভোট। মোটরসাইকেল প্রতীকে ২৯ হাজার ৫৯০ ভোট পেয়ে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা যুবলীগের সভাপতি শাহ্ মো. ফজলুল হক রানা।

এ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে তালা প্রতীকে মোন্তেজার রহমান ৪৯ হাজার ৮৯৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী টিয়াপাখি প্রতীকে আছকালাম আকন্দ পেয়েছেন ২০ হাজার ১৬ ভোট। মহিলা ভাইস চেয়ারম্যান পদে হাঁস প্রতীকে আকতার বানু লাকী ৩৮ হাজার ৫৬২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কলস প্রতীকে লাভলী বেগম পেয়েছেন ২৮ হাজার ৫৫১ ভোট।

বুধবার (২৯ মে) দিবাগত রাতে নিজ নিজ উপজেলা পরিষদ হলরুমে এই ফলাফল ঘোষণা করেন সহকারী রিটার্নিং অফিসার ও সুন্দরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তরিকুল ইসলাম এবং সাদুল্লাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা কাওছার হাবীব। এর আগে, বুধবার সকাল ৮ টা থেকে শুরু হয়ে টানা বিকেল ৪ টা পর্যন্ত এই দুই উপজেলায় ভোটগ্রহণ চলে। সুন্দরগঞ্জে ১৩৯ টি ও সাদুল্লাপুর উপজেলায় ১০২ কেন্দ্রে একযোগে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর