শিরোনাম
১১ জুন, ২০২৪ ১৮:২৯

নেত্রকোনায় নারীর লাশ উদ্ধারের ঘটনায় গ্রেফতার ১

নেত্রকোনা প্রতিনিধি:

নেত্রকোনায় নারীর লাশ উদ্ধারের ঘটনায় গ্রেফতার ১

নেত্রকোনার পূর্বধলায় জীবিত শিশু কোলে থাকা অজ্ঞাত নারীর লাশ উদ্ধারের চাঞ্চল্যকর ঘটনার ১৩ দিন পর আসামি গ্রেফতার। রবিবার (৯ জুন) হত্যার সাথে জড়িত অলিউল্লাহ (২০) নামের এক যুবককে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ডেঙ্গার মোড় নামক স্থান থেকে গ্রেফতার করে। গ্রেফতারতৃক গৌরীপুর উপজেলার মনাটি দরিপাড়া গ্রামের ইব্রাহিমের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত ২৯ মে নেত্রকোনার পূর্বধলায় সড়কের পাশে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকা নারীর লাশ উদ্ধার করে পুলিশ। ওই নারীর পাশেই অজ্ঞান ছিলো দুই বছরের শিশু। শিশুকে উদ্ধার করে মমেক হাসপাতালে পাঠায়। এদিকে লাশের সুরতহাল প্রতিবেদন ও ময়নাতদন্ত শেষে পিবিআইয়ের তদন্ত শেষে ১৩ দিন পর পরিচয় শনাক্ত হয়। ওই নারী ময়মনসিংহের আকুয়ায় ভাড়া থাকা মনসুর মিয়ার দ্বিতীয় স্ত্রী আনোয়ারা খাতুন (৩০)। 
পুলিশ জানায়, আনোয়ারা বাসার পাশেই আব্দুর রাজ্জাক ওরফে কালা মিয়াও নামের ভাড়া বাসায় থাকা এক প্রতিবেশির সাথে পরকীয়া সম্পর্ক জড়িয়ে পড়েন। এরই জেরে গত ২৮ মে কৌশলে কালা মিয়া আনোয়ারাকে তার গ্রামের বাড়ি নেত্রকোনার পুর্বধলার ঘাগড়ায় নিয়ে আসার কথা বলে সাথে আনেন। শিশু আলিফকে কোলে নিয়ে নিয়ে কালা মিয়ার সাথে দিনভর বিভিন্ন যান বাহনে ঘুরেন আনোয়ারা। এদিকে আব্দুর রাজ্জাক ওরফে কালা মিয়ার পূর্ব পরিচিত অলিউল্লাকে হত্যার জন্য তিন হাজার টাকায় ভাড়া করে তারা সারাদিন সিএনজিতে ঘোরাঘুরির পর চেতনানাশক ওষুধ প্রয়োগ করে মা ছেলেকে অজ্ঞান করে।
পরদিন বুধবার (২৯ মে) শেষ রাতের দিকে পূর্বধলার বিশকাকুনি ইউনিয়নের কাছিয়াকান্দা গ্রামের সড়কের পাশে দু’জনে মিলে বেহুস নারীর মাথায় কুপিয়ে জখম করে হত্যা নিশ্চিত হলে পালিয়ে যায়। 
এদিকে পুলিশ কোন ক্লু না পেলেও নিহত আনেয়ারার প্রতিবেশি কালা মিয়া গত রবিবার (৯ জুন) বিষ পান করে আত্মহত্যা করেন। তার লাশ ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে মর্গে রয়েছে। পরবর্তীতে এসকল বিষয় আমলে নিয়ে প্রযুক্তির ব্যবহারে অলিউল্লাহে আটক করে। 

পূর্বধলা থানার ওসি মুহাম্মদ রাশেদুল ইসলাম সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃতকে সোমবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। এদিকে কালা মিয়া পুলিশে গেফতার হওয়ার ভয়ে নাকি অনুশোচনায় বিষপান করেছে তা এখনো বলা যাচ্ছে না। তবে সে কুখ্যাত ব্যাক্তি তার বিরুদ্ধে ২০০৬ সনের একটি হত্যা মামলা রয়েছে। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর