শিরোনাম
প্রকাশ : ২৬ মে, ২০১৯ ১১:৪০

বোলিং বিভাগই নিউজিল্যান্ডের শক্তির জায়গা: হেনরি

অনলাইন ডেস্ক

বোলিং বিভাগই নিউজিল্যান্ডের শক্তির জায়গা: হেনরি

আসন্ন ইংল্যান্ড বিশ্বকাপে নিজেদের অন্যতম ফেবারিট দাবি করা ভারতকে বলে-ব্যাটে উড়িয়ে দিয়ে বিশ্বকাপ প্রস্তুতি নিল নিউজিল্যান্ড। আসরের প্রথম প্রস্তুতি ম্যাচে ভারতকে ৬ উইকেটে হারিয়েছে কিউইরা।

শনিবার ইংল্যান্ডের লন্ডন ওভালের কেনিংসটনে টস জিতে প্রথমে ব্যাট করে ১৭৯ রানে গুটিয়ে যায় ভারত। ট্রেন্ট বোল্ট ও জেমি নিসামদের বোলিং তোপে এ ম্যাচে অসহায় দেখা গেছে কোহলি-রোহিত-ধাওয়ানদের। সহজ লক্ষ্যে ব্যাট করতে নেমে উইলিয়ামসন ও টেইলরের অর্ধশতকে ৭৭ বল হাতে রেখে ৬ উইকেটের জয় পায় নিউজিল্যান্ড।

এদিকে নিজেদের সাফল্যের জন্য দুর্দান্ত বোলিং বিভাগকেই সবচেয়ে শক্তির জায়গা মনে করছেন কিউই পেসার ম্যাট হেনরি।

ইংল্যান্ড বিশ্বকাপে বোল্ট ও টিম সাউদির সঙ্গে একাদশে জায়গা পাওয়ার সম্ভাবনা খুবই কম হেনরির। তাতে আক্ষেপ নেই দেশের হয়ে ৪৩ ওয়ানডে খেলা এ পেসারের। 

তিনি বলেন, ‘এমন শক্তিশালী দলের সঙ্গে থাকাটাই অনেক দারুণ ব্যাপার। কোনো বিতর্ক ছাড়াই টিম ও ট্রেন্টের এই বোলিং জুটি নিউজিল্যান্ডের সেরা। আমি সত্যিই রোমাঞ্চিত। আমি নিয়মিত খেলতে পারিনি কিন্তু মনোযোগ ধরে রাখা গুরুত্বপূর্ণ। অনুশীলনে আস্থা রাখতে হবে। আর যখনই সুযোগ পাবো, তখনই সেরা পারফরম্যান্স দেখাতে হবে। এই দলের সবচেয়ে বড় শক্তি বোলিং বিভাগ। প্রত্যেকে তাদের ভূমিকা সম্পর্কে পরিষ্কার, এটাই সাফল্য এনে দেবে।’


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য