শুক্রবার, ২৭ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা

ইনস্টাগ্রাম কাঁপানো বলিউড তারকারা

ইনস্টাগ্রাম কাঁপানো বলিউড তারকারা

সব মাধ্যমের মতো ইনস্টাগ্রামে তারকারা ভীষণ সরব। এখানে তাঁদের মিলিয়ন মিলিয়ন ভক্ত, অনুরাগী রয়েছে। তারকারা তাঁদের বিভিন্ন মুহূর্তের ছবি পোস্ট ও শেয়ার করেন এখানে। ইনস্টাগ্রামে সরব বলিউডের জনপ্রিয় কিছু তারকা নিয়ে লিখেছেন- পান্থ আফজাল

 

প্রিয়াঙ্কা চোপড়া

৮৪. মিলিয়ন

পিগি চপস ওরফে প্রিয়াঙ্কা চোপড়া জোনাস ইনস্টাগ্রামে সবচেয়ে জনপ্রিয়। প্রিয়াঙ্কার ব্যাপক বিশ্ব জনপ্রিয়তার কারণে ইনস্টাগ্রামে ৮৪.৯ মিলিয়ন ফলোয়ার রয়েছে। তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেল মজাদার ফটোতে পূর্ণ, সকালের সেলফি থেকে শুরু করে সিনেমার প্রচারমূলক ইভেন্ট এবং আইকনিক রেড কার্পেট শট। আমরা সাহায্য করতে পারি না কিন্তু বারবার তাঁর প্রোফাইলের প্রেমে পড়ে! এদিকে স্বামী নিক জোনাসের সঙ্গে কাটানো বিশেষ মুহূর্তগুলোও তিনি শেয়ার করেন ইনস্টাগ্রামে। প্রায়ই দেখা যায় তাঁকে স্বামী নিকের বাহুডোরে।

 

শ্রদ্ধা

৭৫. মিলিয়ন

বলিউডের শক্তিমান অভিনেতা শক্তি কাপুর তনয়া শ্রদ্ধা কাপুর। শ্রদ্ধা কাপুরও ইনস্টাগ্রামে দারুণ সরব। তিনি ইনস্টাগ্রামে ব্যাপক জনপ্রিয়। তাঁকে অনুসরণ করেন ৭৫.৪ মিলিয়ন। তিনিও ব্যক্তিগত জীবনের ছবি প্রকাশ করে সবসময় ভক্তদের নিজের খবর জানান।

 

নেহা কাক্কর

৭৩. মিলিয়ন

এই সময়ের বলিউডের শিল্পীদের মধ্যে নেহা কাক্কর অন্যতম। এই শিল্পী ভক্তদের সঙ্গে তাঁর বিশেষ মুহূর্ত শেয়ার করতে সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রাম ব্যবহার করেন। যেখানে তাঁর অনুসরণকারীর সংখ্যা ৭৩.৫ মিলিয়ন। এই বেবীবম্ব মাঝেমধ্যে স্বামী রোহানপ্রীত সিংয়ের সঙ্গে ব্যক্তিগত মুহূর্তের ছবি প্রকাশ করেন।

 

আলিয়া ভাট

৭১. মিলিয়ন

ভারতের জনপ্রিয় তারকা আলিয়া ভাট। তাঁকে ৭১.৫ মিলিয়ন মানুষ ইনস্টাগ্রামে অনুসরণ করেন। তিনি ব্যক্তিগত জীবন, পোষা প্রাণী এবং সিনেমার শুটিংয়ের ছবি বা ভিডিও প্রকাশ করেন।

 

দীপিকা

৭১.২৭ মিলিয়ন

দীপিকা পাড়ুকোন। বলিউডের সবচেয়ে জনপ্রিয় তারকা। এই তারকাও ইনস্টাগ্রামে খুব একটিভ। তাঁকে অনুসরণ করেন ৭১.২৭ মিলিয়ন মানুষ। তিনি প্রায়ই সেখানে ছোটবেলার ছবি প্রকাশ করেন।

 

ক্যাটরিনা কাইফ

৭০.০৪ মিলিয়ন

বলিউড সুন্দরী ক্যাটরিনা কাইফ। ইনস্টাগ্রামে তাঁকে অনুসরণ করেন ৭০.০৪ মিলিয়ন মানুষ। তিনি ব্যক্তিগত জীবনের ছবি বা ভিডিও প্রকাশ করতেই বেশি পছন্দ করেন।

 

অক্ষয় কুমার

৬৩.৬৯ মিলিয়ন

আপনি কি অনুমান করতে পারেন ইনস্টাগ্রামে পরবর্তী সর্বাধিক অনুসরণযোগ্য সেলিব্রেটি কে? এটা আর কেউ নন, বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার। এই জনপ্রিয় সেলিব্রেটির ফ্যান বেস ৬৩.৬৯ মিলিয়ন এবং প্রায়শই তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ব্র্যান্ডেড বিজ্ঞাপনগুলোতে তাঁর দৈনন্দিন জীবন সম্পর্কে পোস্ট করে। তিনি যেভাবে তাঁর ভক্তদের প্রতিদিনের ঘটনা সম্পর্কে আপ টু ডেট রাখেন তা তাঁর প্রোফাইলে অনেক মসলা যোগ করতে সাহায্য করে।

 

জ্যাকুলিন ফার্নান্দেজ

৬৪.৯৪ মিলিয়ন

ইনস্টাগ্রামে জ্যাকুলিন ফার্নান্দাজের অনুসরণকারীর সংখ্যা ৬৪.৯৪ মিলিয়ন। সম্প্রতি সুকেশ ইস্যুতে বিতর্কিত তিনি। তাই বিভিন্ন বিতর্কে তাঁর অনুসারীর সংখ্যাও বেড়েছে। তিনি ঘোড়ায় চড়ে ঘুরে বেড়াতে ভালোবাসেন।

 

আনুশকা শর্মা

৬২.০২ মিলিয়ন

অভিনেত্রী আনুশকা শর্মাকে ইনস্টাগ্রামে ৬২.০২ মিলিয়ন মানুষ অনুসরণ করেন। বেশির ভাগ সময় তিনি বিভিন্ন সিনেমার ব্র্যান্ডিং করতে আগ্রহী। তবে মাঝেমধ্যে স্বামী ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলির সঙ্গেও ব্যক্তিগত ছবি প্রকাশ করতে ভোলেন না।

 

সালমান খান

৫৭.৩৩ মিলিয়ন

ভারতের জনপ্রিয় তারকা সালমান খান ওরফে ‘ভাইজান’ সামাজিক মাধ্যমে নিজের সিনেমার ব্র্যান্ডিং করেন। এ ছাড়াও প্রকাশ করেন ব্যক্তিগত ছবি বা ভিডিও। ইনস্টাগ্রামে অনুসরণকারীর সংখ্যা ৫৭.৩৩ মিলিয়ন।

 

শাহরুখ খান

৩৪. মিলিয়ন

এ বছর তিনটি সিনেমা নিয়ে আসছেন কিং খান। তার মধ্যে পাঠান মুক্তির আগে ও পরে থেকেই ব্যাপকভাবে আলোচিত হচ্ছেন তিনি। তবে ইনস্টাগ্রামে তিনি অতটা সচল নন। তাঁর অনুসরণকারীর সংখ্যা ৩৪.৭ মিলিয়ন।

সর্বশেষ খবর