Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৩ এপ্রিল, ২০১৯ ০২:১৬
আপডেট : ২৩ এপ্রিল, ২০১৯ ১১:৫০

শ্রীলঙ্কায় হামলা থেকে অল্পের জন্য বাঁচলেন এই অভিনেত্রী

অনলাইন ডেস্ক

শ্রীলঙ্কায় হামলা থেকে অল্পের জন্য বাঁচলেন এই অভিনেত্রী

শ্রীলঙ্কায় ভয়াবহ সিরিজ হামলা থেকে অল্পের জন্য বাঁচলেন ভারতের দক্ষিণী চলচ্চিত্র জগতের বিখ্যাত অভিনেত্রী রাধিকা শরতকুমার। তিনি দেশটির সিনামন গ্র্যান্ড হোটেলে ছিলেন। হোটেল ছাড়ার কিছুক্ষণ পরেই ভয়াবহ বিস্ফোরণের খবর শুনতে পান এই অভিনেত্রী। 

রবিবার শ্রীলঙ্কায় রাজধানীর গির্জা পাঁচ তারকা হোটেলসহ মোট আট জায়গায় আত্মঘাতী হামলায় দেশ-বিদেশের নাগরিকসহ নিহত হয়েছেন ২৯০ জন। আহত হয়েছে পাঁচ শতাধিক নাগরিক।  

দক্ষিণী চলচ্চিত্রের এই অভিনেত্রী টুইটারে লেখেন, শ্রীলঙ্কায় বোমা হামলার ঘটনা ঘটেছে। আমি কলম্বোর সিনামন গ্র্যান্ড হোটেল থেকে বের হওয়ার পরই সেখানে বোমা হামলা হয়েছে। এই ধাক্কাটা বিশ্বাস করতে পারছি না। সৃষ্টিকর্তা সবার সঙ্গেই আছেন।’

টুইটারের এই খবরটি প্রকাশের পর মুহূর্তেই হাজার হাজার ভক্তরা এটি শেয়ার করেন। আশীর্বাদ ও শুভকামনা জানান অনেকেই। ১৪ লাখের বেশি অনুসারী রিটুইট ও টুইট শেয়ার করেছেন। 

এ নিয়ে টুইট করেছেন তার স্বামী, অভিনেতা ও ভারতে তামিল রাজনৈতিক দল দ্য অল ইন্ডিয়া সামাথুভা মাক্কাল কাটছি দলের প্রতিষ্ঠাতা আর শরতকুমারও। তিনি বলেছেন, ভয়াবহ এক সন্ত্রাসী হামলা হয়েছে কলম্বোতে। এটা নিন্দনীয়।

তিনি একাধারে অভিনেত্রী, প্রযোজক ও উদ্যোক্তা। তিনি তামিল, তেলেগু, মালাইলাম, হিন্দি, কন্নড় সিনেমায় অভিনয় করেছেন। তার অভিনীত সিনেমার সংখ্যা তিন শতাধিক। এছাড়া প্রযোজনা করেছেন বেশ কিছু সিনেমা। অভিনয়ের জন্য পেয়েছেন সিনেমা সংশ্লিষ্ট অনেকগুলো পুরস্কার।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য