শিরোনাম
প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি, ২০২০ ১৬:০৬

সালমান শাহ ইস্যুতে এবার মুখ খুললেন মৌসুমীও, তবে..!

অনলাইন ডেস্ক

সালমান শাহ ইস্যুতে এবার মুখ খুললেন মৌসুমীও, তবে..!
ফাইল ছবি

সালমান শাহ’র মৃত্যু নিয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর তদন্ত প্রতিবেদন প্রকাশের পর অনেকেই নিজস্ব প্রতিক্রিয়া জানিয়েছেন। সালমানের পরিবার, সামিরার পরিবার ও চিত্রনায়িকা শাবনূরসহ অনেকেই এ ব্যাপারে মুখ খুলেছেন। 

পিবিআই সংবাদ সম্মেলনে জানায়, শাবনূরের সঙ্গে প্রেম ছিল সালমানের। তাকে বিয়ে করে দুই স্ত্রী নিয়ে থাকতেও চেয়েছিলেন সালমান। তবে তার স্ত্রী সামিরা রাজি হননি। এর জেরে বিষণ্ণতায় আত্মহত্যার পথ বেছে নেন সালমান।

সোমবার এই প্রতিবেদন প্রকাশের পরই এ নিয়ে তোলপাড় শুরু হয়। প্রতিবেদনটি প্রত্যাখ্যান করেছে সালমান শাহর পরিবার। চিত্রনায়িকা শাবনূরও বলেছেন তাকে ফাঁসানোর ষড়যন্ত্র হচ্ছে। আর সালমানের সাবেক স্ত্রী সামিরা এই প্রতিবেদনে সঠিক তথ্য উঠে এসেছে বলে মনে করছেন।

এবার পিবিআইয়ের তদন্ত প্রতিবেদন নিয়ে সরাসরি কোনও মন্তব্য না করলেও এই ইস্যুতে মুখ খুলেছেন সালমানের প্রথম নায়িকা মৌসুমী। এ নায়িকার সঙ্গে কেয়ামত থেকে কেয়ামত ছবি করার মধ্য দিয়েই চলচ্চিত্রে সালমানের ক্যারিয়ার শুরু হয়।

মৌসুমী শুক্রবার গণমাধ্যমকে বলেন, এসব নিয়ে কথা বলে আর লাভ নেই। আমরা তো আর সালমানকে ফিরে পাব না। পিবিআইয়ের তদন্ত প্রতিবেদন নিয়ে আমি কোনো কথা বলতে চাই না। শুধু বলব– সালমান আমাদের হৃদয়ে ছিলেন এবং থাকবেন। আমরা সালমানকে এত দ্রুত হারাতে চাইনি। সে আমার ভালো বন্ধু ছিল। এতদিন পর এ নিয়ে ঘাঁটাঘাঁটি করে কি কোনো ফল আসবে?

প্রতিবেদনে শাবনূরের সঙ্গে সালমানের প্রেম নিয়ে যেসব তথ্য তুলে ধরা হয়েছে- তা নিয়েও কথা বলতে রাজি হননি মৌসুমী। তিনি সাংবাদিকদের জানান, পিবিআইয়ের প্রতিবেদনে আরেকজন অভিনয়শিল্পীকে নিয়েও অনেক কথা বলা হচ্ছে, সেটি নিয়েও কিছু বলতে চাই না।

উল্লেখ্য, চিত্রনায়ক সালমান শাহ'র মৃত্যুর কারণ আত্মহত্যা উল্লেখ করে তদন্ত প্রতিবেদন আদালতে দাখিল করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। মঙ্গলবার ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে ৬০০ পৃষ্ঠার তদন্ত প্রতিবেদন দাখিল করা হয়। 

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য