১ এপ্রিল, ২০২০ ০৪:৩৪

করোনার অস্তিত্ব আগেই টের পেয়েছিলেন মাইকেল জ্যাকসন, তাই পরতেন মাস্ক!

অনলাইন ডেস্ক

করোনার অস্তিত্ব আগেই টের পেয়েছিলেন মাইকেল জ্যাকসন, তাই পরতেন মাস্ক!

ফাইল ছবি

তিন দশক আগেই বর্তমান বিশ্বের আতঙ্ক করোনাভাইরাস নিয়ে ভবিষ্যদ্বাণী করেছিলেন এবং নিজেও সতর্ক ছিলেন বিশ্বখ্যাত পপ সম্রাট মাইকেল জ্যাকসন। সম্প্রতি এক সাক্ষাতকারে এ বিষয়ে কথা বলেছেন মাইকেল জ্যাকসনের প্রাক্তন দেহরক্ষী ম্যাট ফিডেস।

পপ সম্রাট মাইকেল জ্যাকসন আগেই আন্দাজ করতে পেরেছিলেন করোনা ভাইরাসের মত মহামারী ছড়াবে বিশ্বে। সেকারণেই নিজের মুখ মাস্ক দিয়ে সবসময় ঢেকে রাখতেন। সাক্ষাতকারে এমনই দাবি করেছেন তার ম্যাট ফিডেস। 

কয়েক দশক ধরে পপ সম্রাটের সঙ্গে ছিলেন তিনি। ম্যাট ফিডস জানান, তিনি সবসময় বলতেন মানব জাতি যেকোনও সময় ধুয়ে মুছে সাফ হয়ে যাবে। একধরণের জীবাণুই গ্রাস করবে মানব সভ্যতা। 

মাইকেলকে অনেক সময় মুখের মাস্ক খুলে ফেলতে বলতেন তিনি। কিন্তু মাইকেল কখনও তাতে রাজি হননি। মাইকেল বলতেন, 'আমি অসুস্থ হয়ে আমার অনুরাগীদের মন খারাপ করতে দিতে চাই না। জ্যাকসন নাকি বলতেন, তিনি একটি কারণে পৃথিবীতে আছেন। তাই তাকে সবসময় সুস্থ থাকতে হবে। আমার গলা আমি খারাপ হতে দিতে পারি না। ' 

ম্যাট জানান, এতোদিন পর তিনি বুঝতে পারছেন কেন মাস্ক পরে থাকতেন জ্যাকসন। করোনাভাইরাসের মতো একটা ভাইরাস পৃথিবীতে থাবা বসাতে পারে সেটা আগেই আঁচ করতে পেরেছিলেন জ্যাকসন।  

বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর