শিরোনাম
২৩ নভেম্বর, ২০২০ ১২:১৪

কোভিড বিধি মেনে শুটিং ফ্লোরে অন্তঃসত্ত্বা আনুশকা শর্মা

অনলাইন ডেস্ক

কোভিড বিধি মেনে শুটিং ফ্লোরে অন্তঃসত্ত্বা আনুশকা শর্মা

করোনা কালেও নিজেদের কাজের প্রতি বিন্দুমাত্র অবহেলা করলেন না বলিউড ডিভা আনুশকা শর্মা। অন্তঃসত্ত্বা অবস্থাতেই কোভিড বিধি মেনে শুটিং ফ্লোরে নেমে পড়েছেন এই বলিউড ডিভা।

আইপিএল সফরে স্বামীর সঙ্গে থাকতে আনুশকা উড়ে গিয়েছিলেন আমিরশাহী। কোহলির জন্মদিন থেকে মা হতে চলার সেলিব্রেশন, সবই সারেন আরসিবি দলের সঙ্গে। টুর্নামেন্ট শেষে সেখান থেকেই অস্ট্রেলিয়া পাড়ি দিয়েছেন কোহলি। আর বাড়ি ফিরেছেন আনুশকা। দিওয়ালিও কেটেছে বিরাটকে ছাড়াই। তবে দু’জনই জানেন, কাজের গুরুত্ব। তাই কোনও নালিশ নেই। শুধু আছে কাজের প্রতি নিষ্ঠা। সম্প্রতি একটি ছবি পোস্ট করে আনুশকা জানিয়ে দিয়েছিলেন শুটিং ফ্লোরে নেমে পড়েছেন তিনি। ছবিতে প্রত্যেকে ছিলেন PPE কিট পরে। এবার সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে আনুশকা শুটিংয়ের বেশ কয়েকটি নতুন ছবি। যা প্রশংসা কুড়োচ্ছে নেটিজেনদের।

জানুয়ারিতেই প্রথমবার মা হবেন আনুশকা। অর্থাৎ প্রায় সাত মাসের অন্তঃসত্ত্বা আনুশকা। এই অবস্থায় সাধারণত বিশ্রামেই থাকেন গর্ভবতীরা। কিন্তু আনুশকা ব্যস্ত কাজে। একটি বিজ্ঞাপনের শুটিং করছেন তিনি। তার ভ্যানিটি ভ্যান থেকে নামার মুহূর্তই ভাইরাল হয়েছে। তার পরনে সবুজ রঙের গাউন। মুখে মাস্ক। শোনা যাচ্ছে, মুম্বাইয়ের স্টুডিওতে টানা সাতদিন শুটিং করবেন তিনি। শুটিংয়ের সঙ্গে যুক্ত একজন জানান, ফ্লোরে সারাক্ষণ দারুণ চনমনে থাকেন আনুশকা। আসলে দীর্ঘদিন পর শুটিংয়ে ফিরে মন মেজাজ ভাল তার। কোভিড বিধি মেনেই ঘোরাফেরা করছেন। শুটিংয়ে কোনও সমস্যা হচ্ছে না বলেই জানা গিয়েছে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর