শিরোনাম
প্রকাশ : ২০ জানুয়ারি, ২০২১ ১৯:৫৪
আপডেট : ২০ জানুয়ারি, ২০২১ ১৯:৫৬
প্রিন্ট করুন printer

‘বেঁচে থাকাই দুষ্কর করে দেব’, কেন এই হুঙ্কার কঙ্গনার

অনলাইন ডেস্ক

‘বেঁচে থাকাই দুষ্কর করে দেব’, কেন এই হুঙ্কার কঙ্গনার
ফাইল ছবি

আবারও আক্রমণাত্মক মেজাজে কঙ্গনা রানাওয়াত। তার টুইটার অ্যাকাউন্টের উপরে সাময়িক নিষেধাজ্ঞা জারি হওয়ার ঘটনায় ক্ষোভ উগরে হুঙ্কার দিলেন বলিউডের এই ‘কন্ট্রোভার্সি কুইন’। তার ভাষ্য, যে কোনও সময় তার অ্যাকাউন্টটি দেশের জন্য ‘শহিদ’ হয়ে যেতে পারে। কিন্তু তাতেও পিছু হটবেন না তিনি। রীতিমতো কটাক্ষের সুরে তিনি হুঁশিয়ারিও দেন, ‘তোমাদের বেঁচে থাকা দুষ্কর করে দেব।’

সম্প্রতি সাইফ আলী খানের ওয়েব সিরিজ ‘তাণ্ডব’ নিয়ে বিতর্কিত টুইট করে ফের শিরোনামে এসেছেন কঙ্গনা। পরে অবস্থা বেগতিক দেখে সেই টুইট অবশ্য মুছেও দেন এই নায়িকা। কিন্তু ততক্ষণে বহু নেটিজেনই তার বিরুদ্ধে অভিযোগ জানান, বিদ্বেষ ছড়াচ্ছেন কঙ্গনা। তার অ্যাকাউন্ট সাময়িকভাবে বন্ধ করে দেওয়া হোক। সেই কারণেই তার অ্যাকাউন্টের উপরে সাময়িক নিষেধাজ্ঞা জারি হয়। আর তাতেই এবার মেজাজ হারালেন কঙ্গনা। 

ঘটনার শেষ এখানেই নয়। পরে আরও একটি টুইট করেন কঙ্গনা। টুইটারে চলতে থাকা #SuspendKanganaRanaut ট্রেন্ড প্রসঙ্গে তার অভিযোগ, এসবই ‘অ্যান্টি ন্যাশনাল’দের কাজ। তার উপরে নিষেধাজ্ঞা জারি হলে ফিরে এসে তিনি তার বিরোধীদের জীবন তছনছ করে দেবেন। কঙ্গনার সাফ দাবি, ভার্চুয়াল জগতে তাকে এভাবে সমস্যায় ফেলতে পারলেও বাস্তব পৃথিবীতে তিনি অপ্রতিরোধ্য।

সূত্র : সংবাদ প্রতিদিন।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর