শিরোনাম
প্রকাশ : ১৩ মার্চ, ২০২১ ১৪:০০
আপডেট : ১৩ মার্চ, ২০২১ ১৪:৫৫
প্রিন্ট করুন printer

ফের বিচ্ছেদ জেনিফারের

অনলাইন ডেস্ক

ফের বিচ্ছেদ জেনিফারের
জেনিফার লোপেজ-অ্যালেক্স রদ্রিগেজ

বিচ্ছেদের পথ বেছে নিলেন জেনিফার লোপেজ। সঙ্গী অ্যালেক্স রদ্রিগেজের সঙ্গে ম্যাডিসন লেক্রয়ের স্ক্যান্ডাল ফাঁস হওয়ার পর লোপেজ বাগদান শেষ করার সিদ্ধান্ত নিয়েছেন। চার বছরের সম্পর্ক হয় জেনিফার লোপেজ ও অ্যালেক্স রদ্রিগেজের। বাগদান হয় দুই বছর আগে।

রদ্রিগেজের সঙ্গে সম্পর্কের কথা জানাজানি হওয়ার পর লেক্রয় বলেন, রদ্রিগেজের সঙ্গে তার সামাজিক যোগাযোগমাধ্যমে আলাপ হয়েছে। তবে ডেটিং হয়নি। সে কখনো তার বাগদত্তাকে শারীরিকভাবে ঠকায়নি। আমি তার পরিবারের জন্য খারাপ কিছু চাই না। আমাদের এখানে কোনো দোষ নেই।

লোপেজ ২০১৭ সাল থেকে রদ্রিগেজের সঙ্গে ডেটিং শুরু করেন। দুই বছর চুটিয়ে প্রেমের পর ২০১৯ সালে প্রেমিক অ্যালেক্স রদ্রিগেজের সঙ্গেই আংটি বদল করেন লোপেজ। আনুষ্ঠানিকভাবেই বাগদানের খবরও জানান তারা। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে বিষয়টি নিশ্চিত করেন দু'জনই। ছবির নিচে লেখেন ‘অ্যান্ড শি সেইড ইয়েস’।

অ্যালেক্স রদ্রিগেজের সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে তিনবার বিয়ে করেছিলেন জেনিফার লোপেজ। আগে ওজানি নোয়া (১৯৯৭-১৯৯৮), ক্রিস জাড (২০০১-২০০৩) ও মার্ক অ্যান্থনির (২০০৪-২০১৪) সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন লোপেজ।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত