শিরোনাম
প্রকাশ : ২৪ মার্চ, ২০২১ ১৩:২৭
আপডেট : ২৪ মার্চ, ২০২১ ১৫:০৫
প্রিন্ট করুন printer

যে কাণ্ড ঘটিয়ে সমালোচিত হচ্ছেন ৮ হাজার কোটি টাকার মালিক কাইলি

অনলাইন ডেস্ক

যে কাণ্ড ঘটিয়ে সমালোচিত হচ্ছেন ৮ হাজার কোটি টাকার মালিক কাইলি
কাইলি জেনার

মার্কিন মডেল কাইলি জেনারের সম্পদের পরিমাণ ৯০ কোটি ডলার যা বাংলাদেশি মুদ্রায় ৮ হাজার কোটি টাকার সমান। অথচ নিজের মেকআপ আর্টিস্টের চিকিৎসার জন্য সহায়তা চেয়ে পোস্ট দিয়েছেন ইনস্টাগ্রামে। কাইলি চাইলে নিজেই পুরো চিকিৎসার ব্যয় বহন করতে পারতেন। মহামারী করোনাভাইরাসের কারণে অধিকাংশ মানুষই আর্থিক টানাপোড়নে আছেন। কিন্তু কাইলি সম্পদের পাহাড় থাকা সত্ত্বেও সেই মেকআপ আর্টিস্টকে পর্যাপ্ত সহায়তা করেননি।

স্যাম রাউডা নামের সেই মেকআপ আর্টিস্ট সম্প্রতি সড়ক দুর্ঘটনায় মারাত্মকভাবে আহত হন। তার চিকিৎসার জন্য প্রয়োজন ছিল ৬০ হাজার ডলার প্রয়োজন। বাংলাদেশি অর্থমূল্যে যা প্রায় ৫০ লাখ টাকার সমান। এই অর্থের জন্য ওই মেকআপ আর্টিস্টের পরিবারের পক্ষ থেকে ‘গো ফান্ড মি’ নামে একটি পেজ খোলা হয়। তাতে কাইলি নিজে দিয়েছেন মাত্র পাঁচ হাজার ডলার। আর সবাইকে সেখানে দান করতে বলেছেন।

আর এ জন্যই শুরু হয়েছে তীব্র সমালোচনা। কাইলি বিলাসবহুল জীবনযাপনের সঙ্গে সবাই পরিচিত। সামান্য কারণে অঢেল অর্থ ব্যয় করেন তিনি। কিন্তু কাছের মানুষের সাহায্যে এমন কার্পণ্য দেখানোয় বিদ্রুপের শিকার কাইলি। এদিকে, তুমুল সমালোচনার জবাবে নিজের অবস্থার পরিষ্কার করেছেন কাইলি। প্রয়োজনের তুলনায় সামান্য অর্থ দেওয়ার বিষয়ে কাইলি বলেছেন, ওই মেকআপ আর্টিস্টের সঙ্গে কয়েক বছর আগে কাজ করতেন তিনি। স্যামের সঙ্গে কাইলির কোনো ব্যক্তিগত সম্পর্কও ছিল না। বর্তমান মেকআপ আর্টিস্ট ও বন্ধু অ্যারিয়েলের মাধ্যমে স্যামের দুর্ঘটনার বিষয়টি জানতে পারেন তিনি। 

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর