শিরোনাম
প্রকাশ : ১০ এপ্রিল, ২০২১ ০৯:০১
আপডেট : ১০ এপ্রিল, ২০২১ ১৩:১২
প্রিন্ট করুন printer

বিয়ের দুই মাস না যেতেই সায়ন্তনীকে কেন চড় মারলেন ইন্দ্রনীল?

অনলাইন ডেস্ক

বিয়ের দুই মাস না যেতেই সায়ন্তনীকে কেন চড় মারলেন ইন্দ্রনীল?
ছবি ভিডিও থেকে নেওয়া

বিয়ের দু-মাসও এখনও পূর্ণ হয়নি। এর মধ্যেই একি কাণ্ড ঘটালেন অভিনেতা ইন্দ্রনীল মল্লিক। সদ্যবিবাহিতা স্ত্রীকে সবার সামনেই কষিয়ে থাপ্পড় মারলেন অভিনেতা। যার জেরে ব্যাপক চর্চায় ইন্দ্রনীল-সায়ন্তনী।

চলতি বছর ভালোবাসা দিবসে অর্থাৎ ১৪ ফেব্রুয়ারি নিজেদের প্রেম সম্পর্কে শিলমোহর দেন এই প্রেমিক জুটি। এদিন একদম ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে, দুই পরিবার ও কাছের মানুষদের উপস্থিতিতে সাতপাকে বাঁধা পড়েন ইন্দ্রনীল-সায়ন্তনী। বিয়ের পর থেকেই এই জুটির মাখোমাখো রসায়ন দর্শকদের নজর কেড়েছে। সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ দুজনেই। একসঙ্গে কাটানো নানান মুহূর্তের ঝলক তারা তুলে ধরেন ইনস্টাগ্রামে। কিন্তু আচমকা হলোটা কী, যে চর্চায় চলে এলো সায়ন্তনী-ইন্দ্রনীলের ‘ব্রেক-আপ’-এর গল্প?

আসলে সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি রিল ভিডিও পোস্ট করেন সায়ন্তনী। সেখানেই ‘প্যায়ার কা ঝকটা’ কী হয় তা বুঝিয়েছেন এই টেলি দম্পতি। তা বোঝাতে গিয়েই বরের হাতে সপাটে চড় খেলেন অভিনেত্রী। তবে পুরোটাই মজার ছলে।

‘হর পল তেরি ইয়াদ তুমে তড়পায়েগি..’ গানে লিপ সিঙ্ক করছিলেন ইন্দ্রনীল, নারী কণ্ঠ আসামাত্র ফ্রেমে ঢুকে পড়েন স্ত্রী। ব্যাস….আর কী অমনি ইন্দ্রনীলের মধ্যে ঢুকে পড়ে ‘রাউড়ি রাঠোড়’ অক্ষয় কুমার। আর সায়ন্তনীকে চড় মেরে তিনি বলে উঠেন, ‘মাঝখানে একদম কথা বলবে না’। জুটির এই মজাদার ভিডিয়ো দেখে হেসে লুটোপুটি খাচ্ছেন অনুরাগীরা।

‘ক্ষীরের পুতুল’,জয়ী’,‘বধূবরণ’,‘মিলন তিথি’ র মতন জমজমাট ধারাবাহিকে দেখা গেছে সায়ন্তনী সেনগুপ্তকে। অন্যদিকে ত্রিনয়নীর মতো ধারাবাহিকের মুখ ইন্দ্রনীল মল্লিক। বর্তমানে এই সায়ন্তনী-ইন্দ্রনীলকে জি বাংলার দুটি ভিন্ন ধারাবাহিকে অভিনয় করতে দেখা যাচ্ছে। রিমলি ধারাবাহিকে অভিনয় করছেন ইন্দ্রনীল। অন্যদিকে সায়ন্তনীর দেখা মিলছে ‘কি করে বলব তোমায়’ ধারাবাহিকে কর্ণর কাকিমার চরিত্রে। কিছুদিন আগেই এই নবদম্পতি দিদি নং ১ অনুষ্ঠানে অংশ নিয়েছেন।

সূত্র: হিন্দুস্তান টাইমস

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ
 
 

এই বিভাগের আরও খবর