শিরোনাম
প্রকাশ : ৫ মে, ২০২১ ১২:৪৯
প্রিন্ট করুন printer

বিজেপি নেতা তথাগতকে কড়া জবাব দিলেন পায়েল-শ্রাবন্তী

অনলাইন ডেস্ক

বিজেপি নেতা তথাগতকে কড়া জবাব দিলেন পায়েল-শ্রাবন্তী
তৃণমূল নেতার সঙ্গে পায়েল-শ্রাবন্তীর সেই সেলফি

আপত্তিকর মন্তব্য করে সমালোচিত হচ্ছেন বিজেপি নেতা তথাগত রায়। পাল্টা তথাগতকে কড়া জবাব দিয়েছেন পায়েল সরকার ও শ্রাবন্তী। পায়েল বলেছেন, এক দিনেই কেউ রাজনীতিবিদ হয়ে যায় না। তথাগত রায়ও হননি। বিজেপির হাত ধরে রাজনীতিতে আসা। তিনি নিজের সামর্থ্যের মধ্যে সবকিছু করেছেন এবং জেতার জন্য তিনিও মরিয়া ছিলেন।

পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনে বিজেপির ভরাডুবির পর তথাগত শ্রাবন্তী চট্টোপাধ্যায়, পায়েল সরকার, তনুশ্রী চক্রবর্তীর কঠোর সমালোচনা করে টুইট করেন। বর্ষীয়ান নেতা লিখেছেন, ‘এই ৩ নগর নটী নির্বাচনের টাকা উড়িয়েছেন। তৃণমূল কংগ্রেসের নেতা মদন মিত্রের সঙ্গে নৌকাবিলাসে গিয়ে সেলফি তুলেছেন এবং হেরে ভূত হয়েছেন। নির্বাচনের ১ মাস আগে বিরোধী শিবিরের সঙ্গে দলীয় প্রার্থীদের এই আচরণ একেবারেই ভাল চোখে দেখেননি রাজ্যের মানুষ। তাই এই ফলাফল। এমন অনভিজ্ঞদের প্রার্থী করা নিয়েও প্রশ্নও তুলেছেন তিনি।

তথাগতের সমালোচনা করে শ্রাবন্তী বলেছেন, ‘‘আপনার কাছে কি প্রমাণ আছে, আমরা ভোটের টাকায় বেড়িয়েছি বা কেলি করেছি! যদি থাকে, তা হলে প্রমাণ দিয়ে তবেই কথা বলুন।’’

তথাগতর সমালোচনা করে টলিউডের অভিনেতা নিখিল নীল ভট্টাচার্যের প্রশ্ন, তথাগত রায় কি এটাই বোঝাতে চাইছেন, রাজনীতিতে পা রাখলে সমস্ত সৌজন্য, শিষ্টাচার, সভ্যতা, মানবিকতা ভুলতে হবে?


বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর