শিরোনাম
প্রকাশ : ১০ জুন, ২০২১ ১১:৫০
আপডেট : ১০ জুন, ২০২১ ১১:৫২
প্রিন্ট করুন printer

‘চালাক মানুষ সমস্যার সমাধান করেন, বুদ্ধিমান এড়িয়ে যান’, কাকে কটাক্ষ যশের?

অনলাইন ডেস্ক

‘চালাক মানুষ সমস্যার সমাধান করেন, বুদ্ধিমান এড়িয়ে যান’, কাকে কটাক্ষ যশের?
যশ দাশগুপ্ত।
Google News

নুসরাত জাহান ও নিখিল জৈন বিতর্কে বুধবার দিনভর তোলপাড় টলিপাড়া। যাকে জড়িয়ে গত ৫ দিন ধরে এত চর্চা, সেই যশ দাশগুপ্ত এতদিন একটি কথাও বলেননি। অবশেষে বুধবার সন্ধ্যা বেলায় মুখ খুললেন তিনি। তার মন্তব্য নুসরাত-নিখিল বিতর্কে যেন ফের নতুন ইন্ধন জুগিয়েছে। একই সঙ্গে যশ নিজেও জড়িয়ে গেছেন সেই বিতর্কে।

কী বলেছেন যশ? অভিনেতার মতে, ‘চালাক মানুষ সমস্যার সমাধান করেন...বুদ্ধিমান এড়িয়ে যান’। কাকে চালাক, কাকে বুদ্ধিমান বললেন অভিনেতা? কোন সমস্যার কথাই বা জানান দিতে চাইলেন? নাম না করে কাকেই বা বোকা বললেন! যশের করা মন্তব্য থেকে জন্ম নিয়েছে এত প্রশ্ন। যদিও মন্তব্যের পরেই যশ আবারও নিশ্চুপ।

টানা ৫ দিন ধরে গর্ভধারণ, গর্ভস্থ সন্তানের পিতৃপরিচয়, নিখিল জৈনের সঙ্গে সম্পর্কের টানাপড়েন নিয়ে অনেক কথা শুনেছেন সাংসদ-তারকা নুসরাত। বুধবার সকালে বোমা ফাটিয়েছেন তিনি। অভিনেত্রী সরাসরি তোপ দেগেছেন নিখিলের বিরুদ্ধে। প্রশাসনের দ্বারস্থ হওয়ার হুমকিও দিয়েছেন।

নুসরাত-নিখিলের দাম্পত্য কলহ যে প্রকাশ্যে আসা একেবারেই কাম্য নয়, সেই কথাই কি মন্তব্যে বুঝিয়ে দিলেন যশ? অনুরাগীরা অন্তত তেমনটাই মনে করছেন।

যশের করা মন্তব্য অনুযায়ী, তারকা দম্পতি চালাক হলে নিজেদের মধ্যে মিটিয়ে নেওয়ার চেষ্টা করতেন। বুদ্ধিমান হলে পুরোটাই গোপন করতেন। তার কোনোওটাই করেননি নুসরাত-নিখিল। বরং উভয়েই ভাঙা দাম্পত্যকে সামনে রেখে পরস্পরের প্রতি কাদা ছোঁড়াছুড়িতে মত্ত!

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর