শিরোনাম
প্রকাশ : ২২ জুন, ২০২১ ০৭:৪০
আপডেট : ২২ জুন, ২০২১ ০৭:৪৩
প্রিন্ট করুন printer

সুদর্শন নায়ককে জড়িয়ে গুঞ্জন রটলেও হতো, তাই বলে কাঞ্চন মল্লিক!

অনলাইন ডেস্ক

সুদর্শন নায়ককে জড়িয়ে গুঞ্জন রটলেও হতো, তাই বলে কাঞ্চন মল্লিক!
কাঞ্চন ও শ্রীময়ী
Google News

ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা-বিধায়ক কাঞ্চন মল্লিককে নিয়ে নতুন গুঞ্জন বেশ কিছু দিন আগেই চাউর হয়েছে, শোনা যাচ্ছে তিনি নাকি কৃষ্ণকলি খ্যাত টেলি অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে প্রেম করছেন। কাঞ্চন বিষয়টিকে রাজনৈতিক ষড়যন্ত্র বলে অস্বীকার করলেও স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় বলেছেন ভিন্ন কথা। যা থানা-পুলিশ পর্যন্ত গড়িয়েছে।পুলিশে পাল্টাপাল্টি অভিযোগ করেছেন কাঞ্চন ও পিঙ্কি।

এই পরিস্থিতিতে মানসিকভাবে ভেঙে পড়েছেন কাঞ্চনের কথিত প্রেমিকা শ্রীময়ী। তার দাবি, কাঞ্চন মল্লিকের সঙ্গে তার পরকীয়ার সম্পর্ক নেই। এ অভিনেত্রী বলেন, বাড়ির লোকের কাছে মুখ দেখাতে পারছি না। শুটিংয়ে যাব কী করে? মুখ দেখাব কী করে? আমার খাওয়া-ঘুম বন্ধ। ইন্ডাস্ট্রির কোনো সুদর্শন-সুপুরুষ নায়কের সঙ্গে জড়িয়ে গুঞ্জন রটলেও তবু মানা যেত। শেষ পর্যন্ত কাঞ্চন মল্লিক দাদার সঙ্গে জড়িয়ে মিথ্যে রটনা। এটা মানতে পারছি না।

শ্রীময়ী আরও দাবি করেন, কাঞ্চনদার স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় সংবাদমাধ্যমে কাদা ছুঁড়ছেন। পাশাপাশি ভুয়া গুজবের কারণে নেটমাধ্যমেও কটাক্ষের শিকার হচ্ছি আমি। আপাতত একটি ভিডিও বিবৃতি সামাজিক মাধ্যমে দেব। সামনে আনব প্রকৃত সত্য। আমার সঙ্গে কাঞ্চন মল্লিকের সুস্থ সম্পর্ক, সেটাও জানাব।

উল্লেখ্য, কাঞ্চন মল্লিকের দ্বিতীয় স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। তাদের আট বছরের এক ছেলেও রয়েছে। এর মাঝেই দাম্পত্যে ফাটল দেখা দিল। এর আগে, শ্রীময়ী ও কাঞ্চনের প্রেমের সম্পর্কের গুঞ্জন নিয়ে পিঙ্কি এক প্রতিক্রিয়ায় জানান- দু’জন প্রাপ্ত বয়স্ক মানুষ প্রেম করতেই পারেন। কিন্তু তা অস্বীকার করলে সাবেক ও বর্তমান দু'জনকেই অসম্মান করা হয়।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর