১৪ আগস্ট, ২০২১ ১৩:০৬

কঙ্গনার সঙ্গে অভিনয় করতে চান অস্কারজয়ী রাসেল ক্রো!

অনলাইন ডেস্ক

কঙ্গনার সঙ্গে অভিনয় করতে চান অস্কারজয়ী রাসেল ক্রো!

রাসেল ক্রো (বামে) ও কঙ্গনা রানাউত

রাসেল ক্রোর পাশে কঙ্গনা রানাউতকে কেমন মানাবে? এ প্রশ্ন নিয়ে নায়িকার অনেক ভক্ত ভাবতে বসে গেছেন! অস্কার বিজয়ী হলিউড তারকার করা একটি টুইট থেকে নাকি এই ইঙ্গিতই পেয়েছেন তারা।

অবশ্য সরাসরি এ বিষয়ে কথা বলেননি ‘গ্লাডিয়েটর’ অভিনেতা। কঙ্গনার এক ভক্তের টুইট শেয়ার করেছেন তিনি। যেখানে প্রশ্ন তোলা হয়, দুই ইন্ডাস্ট্রির দুই তারকা একসঙ্গে কাজ করলে কেমন হয়।

রাসেল ও কঙ্গনার ছবি কোলাজ করে সৌম্য নামের এক টুইটার ব্যবহারকারী লেখেন, “আচ্ছা, কেমন হয় যদি দুই ভিন্ন ফিল্ম ইন্ডাস্ট্রির এই দুই বিখ্যাত এবং দক্ষ তারকা একসঙ্গে কোনও ছবিতে হাজির হয়? একজন অস্কারজয়ী, অন্যজন চারবার জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী!”

একটিও বাড়তি শব্দ খরচ না করে ওই ফ্যানের টুইটটি রিটুইট করেছেন হলিউড তারকা। এরপর থেকে অনেকের মনে একটিই প্রশ্ন, তবে কি এই প্রস্তাব মনে ধরেছে রাসেলের?

নেটিজেনদের একটি বড় অংশ মনে করছে, কঙ্গনার ব্যাপারে খোঁজখবর নিয়েই পোস্টটি করেছেন অস্কারজয়ী অভিনেতা। মানে বলিউড অভিনেত্রীর সঙ্গে কাজ করার বিষয়টি তার বিবেচনায় আছে।

২০০১ সালে ‘গ্লাডিয়েটর’ ছবিতে মুখ্য চরিত্রে দুর্ধর্ষ পারফরমেন্সের সুবাদে সেরা অভিনেতা বিভাগে অস্কার জিতে নেন রাসেল। এ ছাড়া আ বিউটিফুল মাইন্ড, ৩:১০ টু ইউমা, লা মিজারেবল, দ্য ইনসাইডার, ম্যান অব স্টিলের মতো আলোচিত ছবি আছে তার ঝুলিতে। সামনে পরিচালক তাইকা ওয়াইতিটির ‘থর: লাভ অ্যান্ড থান্ডার’ ছবিতে গ্রিক দেবতা জিউসের চরিত্রে দেখা যাবে তাকে।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর