২৯ নভেম্বর, ২০২১ ১৭:১৯

শারজাহ স্টেডিয়াম মাতাবেন ববি

অনলাইন প্রতিবেদক

শারজাহ স্টেডিয়াম মাতাবেন ববি

ইয়ামিন হক ববি

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা ইয়ামিন হক ববি। প্রথমবারের মতো দেশের বাইরে স্টেজ শো করতে যাচ্ছেন তিনি। যাচ্ছেন সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে। সেখানে বিখ্যাত শারজাহ স্টেডিয়াম মাতাবেন নায়িকা।

এই স্টেডিয়ামে আগামী ৩ ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘বাংলাদেশ-সংযুক্ত আরব আমিরাত ফ্রেন্ডশিপ ফেস্টিভ্যাল-২০২১’। স্থানীয় সময় বিকাল ৪টায় শুরু হবে অনুষ্ঠানটি। যেখানে এবারের আসরে ববি ছাড়াও নুসরাত ফারিয়া, দিলশাদ নাহার কনা ও জিয়াউল রোশানও আলো ছড়াবেন। নাচবেন রুপালি পর্দার এই তারকারা।

জানা গেছে, স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে সংযুক্ত আরব আমিরাতের প্রবাসী রেমিট্যান্স যোদ্ধাদের জন্য এই আয়োজন করা হচ্ছে। এতে সিনেমায় নিজের পারফর্ম করা কয়েকটি গানের সঙ্গে নাচবেন নায়িকা ববি।

আজ সোমবার বিকালে বাংলাদেশ প্রতিদিনকে ববি বলেন, ‘এর আগেও আমি অনেকবার দুবাইতে গিয়েছি। সেখানকার বিখ্যাত স্টেডিয়াম শারজার নাম অনেক শুনেছি। এবার সেই স্টেডিয়ামে পারফর্ম করতে যাচ্ছি, ভাবতেই ভালো লাগছে। আশা করি, সময়টা দারুণ উপভোগ্য হবে।’

ববি আরও বলেন, ‘রাশীদ পলাশের ময়ূরাক্ষী সিনেমার মহরত আগামীকাল ঢাকায় অনুষ্ঠিত হবে। আমি দুবাই থেকে ভার্চুয়ালি এ অনুষ্ঠানে যোগ দেব।’ 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ 

 

 

 
 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর