৩১ ডিসেম্বর, ২০২১ ১৭:১০

বাঁধন-হাসান জাহাঙ্গীরের কনফিডেন্ট

অনলাইন ডেস্ক

বাঁধন-হাসান জাহাঙ্গীরের কনফিডেন্ট

পহেলা জানুয়ারি রাত ১০ টায় বৈশাখী টেলিভিশনে প্রচারিত হবে একক নাটক কনফিডেন্ট। এটি রচনা ও পরিচালনায় আপন হাসান। এই নাটকে অভিনয় করেছেন বাঁধন, প্রসূন আজাদ, এলভিন, হাসান জাহাঙ্গীর, সুজাতা ও ড. এনামুল হক। 

গল্পে দেখা যাবে, বাঁধন এবং প্রসূন আজাদ আপন দুই বোন। প্রসূন রিকশা দুর্ঘটনায় আহত হলে হাসান জাহাঙ্গীর তাকে হেল্প করে। নিজের গাড়ি দিয়ে বাসায় পৌঁছে দিয়ে আসে। প্রসূন বাসায় যাওয়ার পর। মা সুজাতা এবং বোন বাঁধন পুরো ঘটনা শুনে অবাক হয় এবং একদিন যে মানুষটি তাকে আহত অবস্থায় বাসায় গেটের দিয়ে গেল তাকে বাসায় দাওয়াত দিয়ে আনতে বলে। প্রসূন বড় বোন বাঁধনের কথা শুনে হাসানকে ফোন দেয়। হাসান ব্যস্ততার অজুহাতে বাসায় আসতে চায় না। অবশেষে প্রসূন নিজের ভালোলাগার কথা বলবে বলে এক জায়গায় দেখা করতে চায়। অনেক রিকোয়েস্টের পর হাসান প্রসূনের সাথে দেখা করার জন্য টাইম দেয়। কিন্তু প্রসূন টাইমলি গিয়ে পৌঁছাতে পারেনি আর হাসানের সাথে দেখাও হয়নি। অন্যদিকে, হাসানের মামাতো বোন এলভিনের সাথে হাসানের মা এবং মামা মিলে বিয়ে ঠিক করে রাখে। তবে এলভিনকে হাসানের পছন্দ না। এ কথা শুনে তার মামা বাধ্য হয়ে হাসানকে তার বন্ধুর মেয়ে বাঁধনের সাথে বিয়ের প্রস্তাব দেয়। দু’জন দু’জনের পছন্দ হয়। সাথে সাথে আংটি পড়ানো হয় এবং বিয়ের ডেট ফাইনাল করা হয়। সেদিন প্রসূন রুমের ভিতর থেকে মিষ্টি নিয়ে এসে বড় বোনের বরকে খাওয়াতে যেয়ে চমকে যায়। তখন ঘটনার মোড় নেয় অন্যদিকে।

পহেলা জানুয়ারি হাসান জাহাঙ্গীরের জন্মদিন। জন্মদিন উপলক্ষে তিনি তেমন কোনো আয়োজন রাখেননি। তবে মসজিদে মিলাদ, কবর জিয়ারত, মাদ্রাসা ও এতিমখানায় খাবার এবং শীতবস্ত্র বিতরণের করবেন বলে জানা গেছে।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর