২৯ জানুয়ারি, ২০২২ ১১:৫৮

সুপারহিট ‘পুষ্পা’র শুটিংয়ে যেসব ভুল করেছেন নির্মাতা

অনলাইন ডেস্ক

সুপারহিট ‘পুষ্পা’র শুটিংয়ে যেসব ভুল করেছেন নির্মাতা

বিশ্বজুড়ে বক্স অফিসে ৩৫০ কোটি রুপির ব্যবসা করে ফেলেছে দক্ষিণ ভারতীয় সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’। প্রশংসিত হয়েছে আল্লু অর্জুন ও রাশমিকা মান্দানার রসায়নও। চলচ্চিত্রপ্রেমীরা এখনও ‘পুষ্পা’ জ্বরে কাবু। তবে, এসবের মাঝে বেশিরভাগ দর্শক কিন্তু সিনেমার মধ্যে থাকা বেশ কিছু ভুল খেয়ালই করেননি।

সিনেমার একেবারে শুরুতেই দেখানো হয়েছে পুষ্পা পুলিশের নজর থেকে বাঁচতে লাল চন্দন কাঠ পানিতে ফেলে দিয়েছে। আর সেই কাঠ ভেসে যাচ্ছে। কিন্তু, অনেকেই জানেন যে লাল চন্দন কাঠের বৈশিষ্ট্য হনো এর একটি ছোট টুকরোও পানির মধ্যে ডুবে যায়।

আরেকটি দৃশ্যে দেখানো হয়েছে পুলিশের হাত থেকে পালানোর সময় চন্দনকাঠের মাফিয়া পুষ্পা একটি ট্রাক উড়িয়ে গর্তের মধ্যে ফেলে দেয়। রাস্তার পাশে অত বড় গর্তের মধ্যে ট্রাক লুকিয়ে ফেলল পুষ্পা, অথচ তা পুলিশের নজরে এল না! তার উপর কাঁচা রাস্তায় ট্রাকের টায়ারের দাগও পড়ল না?

তারপর সেই দৃশ্য যেখানে পুষ্পাকে চলন্ত ট্রাকের বনেটের উপর দিয়ে হাঁটতে দেখা যাচ্ছে। কিন্তু সেই ট্রাকের ভিতরে কোনও চালক ছিল নেই! দর্শকদের মনে প্রশ্ন, তাহলে এই ট্রাক চলছে কীভাবে?

ছবির অন্য আরেকটি দৃশ্যে দেখানো হয়েছে পুষ্পার বন্ধু কেশব গাড়ির দরজা খুলতে জানে না। কিন্তু ঠিক তার পরের দৃশ্যেই দেখানো হয় সে সোজা মারুতি গাড়ি চালাচ্ছে। যে ব্যক্তি গাড়ির দরজাই খুলতে জানে না সে গাড়ি চালাল কীভাবে!

পুষ্পা শ্রীনুর শ্যালক মোগলিসকে পানিতে ফেলে দিয়েছে। তারপর খুন করে। এরপর পানির মধ্যে দিয়েই মোটরসাইকেল চালাতে শুরু করে পুষ্পা। এদিকে নদীতে ভর্তি বড় বড় পাথরে। এত বড় বড় পাথরের উপর দিয়ে মোটরসাইকেল কীভাবে চালাচ্ছিল পুষ্পা?

সূত্র : হিন্দুস্থান টাইমস

 

বিডি প্রতিদিন/ফারজানা

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর