২৩ মে, ২০২২ ১৩:০৮

জনি ডেপের হয়ে মামলা লড়তে গিয়ে লাইমলাইটে ক্যামিলা

অনলাইন ডেস্ক

জনি ডেপের হয়ে মামলা লড়তে গিয়ে লাইমলাইটে ক্যামিলা

জনি ডেপের সঙ্গে ক্যামিলা

হলিউডের প্রভাবশালী অভিনেতা জনি ডেপ এখন সাবেক স্ত্রী আম্বার হার্ডের সঙ্গে আইনি লড়াই নিয়ে ব্যস্ত। এরমধ্যেই লাইমলাইটে চলে এসেছেন  ক্যামিয়েল ভ্যাসকেজ নামের এক আইনজীবী। ডেপের হয়ে আইনি লড়াই লড়ছেন ক্যালিফোর্নিয়ার এই আইনজীবী। এরমধ্যে ডেপ ও ক্যামিলার সম্পর্ক নিয়েও গুঞ্জন শুরু হয়েছে। আদালত কক্ষে বিভিন্ন মুহূর্তে তোলা ছবি সামনে আসার পর অনেকেই দাবি করছেন, ডেপ ও ক্যামিলা প্রেম করছেন। 

বিচ্ছেদের পর ডেপের বিরুদ্ধে নির্যাতন করার অভিযোগ এনে সংবাদপত্রে নিবন্ধ লিখেছিলেন আম্বার হার্ড। এতে ডেপের তারকাখ্যাতিতে ভাটা পড়ে। বড় বড় বাজেটের ছবির কাজও হাতছাড়া হয়ে যায়। সেই নিবন্ধ প্রকাশের পর সাবেক স্ত্রীর বিরুদ্ধে ৫০ মিলিয়ন ডলারের মানহানির মামলা ঠুকেছেন ডেপ। সেই মামলার কার্যক্রম চলছে যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ার একটি আদালতে। দীর্ঘ সময় ধরে মামলাটির শুনানি চলছে। প্রতি সপ্তাহে ডেপ ও আম্বার পরস্পরের বিরুদ্ধে নির্যাতনের নতুন নতুন অভিযোগ প্রকাশ্যে আনছেন।

জনি ডেপ ও ক্যামিলা

এর মধ্যেই নজর কেড়েছে ক্যামিলা ও ডেপের রসায়ন। আইনি লড়াই লড়তে গিয়ে ডেপের সঙ্গে ক্যামিলার হৃদ্যতাপূর্ণ সম্পর্ক তৈরি হয়েছে তা স্পষ্ট। ক্যামিলা যেভাবে আম্বার হার্ডকে জেরা করছেন; তা নিয়ে সমালোচনা আছে। তবে ডেপের ভক্তরা ক্যামিলার প্রতি তাদের ভালোবাসার কথা প্রকাশ করছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। ডেপ ও ক্যামিলার ছবি এরইমধ্যে ভাইরাল। তারকার হয়ে মামলা লড়তে গিয়ে তারকা হয়ে উঠেছেন ৩৭ বছরের ক্যামিলা।

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর