২৭ মে, ২০২২ ১০:৫৩

পল্লবী-বিদিশার পর তাদের বান্ধবী অভিনেত্রী মঞ্জুষার রহস্যমৃত্যু

অনলাইন ডেস্ক

পল্লবী-বিদিশার পর তাদের বান্ধবী অভিনেত্রী মঞ্জুষার রহস্যমৃত্যু

মঞ্জুষা নিয়োগী

বিদিশার পর এবার কলকাতায় তার বান্ধবী মঞ্জুষা নিয়োগীর রহস্যজনক মৃত্যু হয়েছে।

শুক্রবার সকালে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

পরিবারের দাবি, বিদিশা দে মজুমদারের মৃত্যুর পর থেকেই অবসাদে ভুগছিলেন মঞ্জুষা। এদিন সকালে বেডরুমে গলায় ফাঁস লাগানো অবস্থায় তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। সূত্রের খবর, সম্ভবত রাতেই এই ঘটনা ঘটেছে। 

ভিতর থেকে দরজা বন্ধ ছিল। সকালে ডাকাডাকি করে দরজা না খোলায় তা ভেঙে ভিতরে ঢুকলে মঞ্জুষার ঝুলন্ত মরদেহ দেখা যায়। প্রাথমিকভাবে পুলিশের অনুমান আত্মঘাতী হয়েছেন এই মডেল ও অভিনেত্রী। কোনও সুইসাইড নোট উদ্ধার হয়নি। 

পরিবারের পক্ষ থেকেও এখনও পর্যন্ত কোনও অভিযোগ দায়ের করা হয়নি বলে জানা গেছে। ময়নাতদন্তের জন্য আজই পাঠানো হবে মরদেহ। অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের করেছে পুলিশ। 

মঞ্জুষা টলিউডে কাজ করছেন বহু দিন ধরেই। একটি টিভি চ্যানেলের ধারাবাহিকে অভিনয় করতেন। পাশাপাশি থিয়েটারেও অভিনয় করতেন তিনি।

উল্লেখ্য, গত ১৫ মে সকালে দক্ষিণ শহরতলির গড়ফার আবাসন থেকে অভিনেত্রী পল্লবী দে’র ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। তার প্রেমিকের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেছে পল্লবীর পরিবার। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই বুধবার দমদমের ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয় বিদিশার মরদেহ। এর দু’দিনের মাথায় ঝুলন্ত মরদেহ উদ্ধার হল বিদিশার বান্ধবী মঞ্জুষার। সূত্র: জিনিউজ

বিডি প্রতিদিন/কালাম

সর্বশেষ খবর