২৯ জুন, ২০২২ ০২:১৮

ক্ষমা চেয়ে জনি ডেপের কাছে ২৫৩৫ কোটি টাকার প্রস্তাব ডিজনির

অনলাইন ডেস্ক

ক্ষমা চেয়ে জনি ডেপের কাছে ২৫৩৫ কোটি টাকার প্রস্তাব ডিজনির

ফাইল ছবি

দুঃসময় কাটিয়ে সুসময় ফিরছে হলিউড তারকা জনি ডেপের। সাবেক স্ত্রীর ১৫ কোটি টাকা মানহানির মামলা জিতেছেন তিনি। এবার শোনা যাচ্ছে, ডিজনির তরফ থেকে ক্ষমা চেয়ে চিঠি পাঠানো হয়েছে ডেপকে। সেই সঙ্গে রয়েছে একটি ২৫৩৫ (৩০১ মিলিয়ন) কোটি টাকার প্রস্তাব, যেখানে আবারও তাকে ‘পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান’ সিরিজে ফিরে আসতে অনুরোধ জানানো হয়েছে। 

পাইরেটস অব দ্য ক্যারিবিয়ানের পাঁচটি ছবিতেই মুখ্য চরিত্র জ্যাক স্প্যাইরোর ভূমিকায় অভিনয় করেছিলেন জনি ডেপ। তার অভিনয়ই মূলত এই সিরিজকে এতটা জনপ্রিয়তা এনে দিয়েছিল। কিন্তু ২০১৮ সালে সাবেক স্ত্রী অ্যাম্বার হার্ড তার বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ আনতেই সমস্যার সৃষ্টি হয়। ‘ফ্যান্টাস্টিক বিস্ট ৩’, ‘পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান’ থেকে বহিষ্কার করা হয় ডেপকে। কার্যত কর্মহীন হয়ে পড়েন অভিনেতা। এখন মানহানির মামলা জিতে যাওয়ায় পরিস্থিতি ঘুরে গেছে ১৮০ ডিগ্রি। 

মামলায় জেতার পরেই ডেপের ভক্তরা ডিজনি সংস্থাকে তার কাছে ক্ষমা চাওয়ার দাবি তোলে। এরপরই ক্ষমা চেয়ে ২৫৩৫ কোটি টাকার প্রস্তাব পাঠিয়েছে ডিজনি। ফের জ্যাক স্প্যাইরো সাজতে অনুরোধ জানানো হয়েছে তাকে। যদিও এর আগে ডেপ একবার বলেছিলেন, ৩০০ মিলিয়ন ডলার দিলেও আর জ্যাক স্প্যারোর ভূমিকায় অভিনয় করবেন না। ৩০১ মিলিয়নের অফারে সেই বরফ গলে কি না সেটাই এখন দেখার।    


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর