২ জুলাই, ২০২২ ১৭:১৫

মির্চির সঙ্গে ২৭ বছরের সম্পর্কের ইতি টানলেন মীর

অনলাইন ডেস্ক

মির্চির সঙ্গে ২৭ বছরের সম্পর্কের ইতি টানলেন মীর

ফাইল ছবি

টিভি শো-তে উপস্থাপনা ও অভিনয়ের বাইরে রেডিও জকি হিসেবেও ব্যাপক জনপ্রিয় মীর আফসার আলী। রেডিও মির্চিতে তার কণ্ঠস্বর দীর্ঘ দুই যুগের বেশি সময় ধরে শুনছে শ্রোতারা। এরপরও মুগ্ধতায় কমতি নেই। ১৯৯৪ সাল থেকে নিয়মিত রেডিওতে তাকে শুনছেন শ্রোতারা। এবার এই রেডিও তারকা দীর্ঘ দিনের সেই পথচলা থেকে সরে দাঁড়ালেন। ২৭ বছরের সম্পর্কের ইতি টানলেন তিনি।

শুক্রবার সকালে অনুরাগীদের মন খারাপের খবর দেন ওপার বাংলার জনপ্রিয় এই কমেডিয়ান ও সঞ্চালক। ফেসবুকে জানান রেডিও মির্চির সঙ্গে দীর্ঘ ২৭ বছরের সম্পর্ক ছিন্ন করছেন তিনি। রেডিও স্টেশনে তোলা প্রথম ছবি শেয়ার দিয়ে মীর লিখেছেন, ‘১৯৯৪ সালের ৬ আগস্ট থেকে ২০২২ সালের ৩০ জুন। রেডিওর সঙ্গে এই ২৭ বছর সক্রিয়ভাবে যুক্ত ছিলাম। এই ছবিটা আকাশবাণীতে প্রথম দিনের। আমায় শোনার জন্য সবাইকে ভালোবাসা, অভিবাদন।’

মীর অবশ্য জানিয়েছেন, তিনি রেডিও ছাড়ছেন না। কেবল মির্চি ছেড়েছেন। এজন্য তার খারাপও লাগছে। তবে শিগগিরই নতুন সুখবর দেবেন বলে জানিয়েছেন এই তারকা। মীরের আকস্মিক এই ঘোষণায় হতবাক ভক্তরা। হাজার হাজার অনুরাগী তার পোস্টে মন্তব্য করছেন, তাদের মন খারাপের কথা জানাচ্ছেন। এমনকি কয়েকজন রেডিও জকিও অবাক হয়েছেন। কেননা তারা মীরকে দেখেই এই ভুবনে পা রেখেছেন।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর