২৫ জুলাই, ২০২২ ১৪:০১

এবার ক্যাটরিনা-ভিকিকে হত্যার হুমকির অভিযোগ

অনলাইন ডেস্ক

এবার ক্যাটরিনা-ভিকিকে হত্যার হুমকির অভিযোগ

ক্যাটরিনা ও ভিকি কৌশল

সালমানের পর হত্যার হুমকি পেলেন বলিউডের তারকা দম্পতি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। সোশ্যাল মিডিয়ায় তাদের প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে বলে দাবি করেছেন তারা। এরই মধ্যে মুম্বাইয়ের সান্তাক্রুজ থানায় অভিযোগ দায়ের করেছেন ভিকি-ক্যাটরিনা। পুরো ঘটনাটি খতিয়ে দেখছে পুলিশ। এখনও পর্যন্ত কাউকে আটক করা যায়নি। খুনের হুমকি পাওয়ায় স্বাভাবিকভাবেই উদ্বিগ্ন ভিক্যাট।

পুলিশ সূত্রের খবর, বেশ কয়েকদিন ধরেই এক ব্যক্তি সোশ্যাল মিডিয়ায় নজর রাখছিলেন। তিনি ইনস্টাগ্রামে ক্যাটরিনাকে প্রাণনাশের হুমকি দেন। তাই বাধ্য হয়ে মুম্বাইয়ের সান্তাক্রুজ থানার দ্বারস্থ হন তারকা দম্পতি। নিরাপত্তার অনুরোধ জানিয়েছেন তারা। ওই ব্যক্তির বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৫০৬ (২), ৩৫(ডি), ৬৭ নম্বর ধারায় মামলা হয়েছে।

গত বছরের ৯ ডিসেম্বর রাজস্থানে বিয়ে সারেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। চুটিয়ে সংসার করছেন তারা। সদ্যই মালদ্বীপে যান এই দম্পতি। সেখানে দু’ জন রোম্যান্টিক ছবি তোলেন। তারকা দম্পতির সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। মালদ্বীপেই ক্যাটরিনার জন্মদিন পালন করেন ভিকি। সোশ্যাল মিডিয়ায় আনন্দের মুহূর্তও ভাগ করে নেন। তবে সেই আনন্দের মাঝেই খুনের হুমকি আতঙ্ক বাড়াচ্ছে তারকা দম্পতির।

সিধু মুসেওয়ালার খুনের পর গত মাসে প্রাণনাশের হুমকি পান বলিউড তারকা সালমান খানও। সেই সময় মুম্বাইয়ের বান্দ্রা থানায় অভিযোগ জানান তিনি। বাড়ানো হয় নিরাপত্তা। যদিও পুলিশি জেরায় গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই দাবি করে ‘ভাইজান’কে খুনের হুমকি চিঠি পাঠাননি তিনি।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর