২৫ সেপ্টেম্বর, ২০২২ ১৩:০৩

কঙ্গনাকে নিয়ে প্রশ্নে রাখি সাখাওয়ান্তের নাম নিলেন হেমা মালিনী

অনলাইন ডেস্ক

কঙ্গনাকে নিয়ে প্রশ্নে রাখি সাখাওয়ান্তের নাম নিলেন হেমা মালিনী

কঙ্গনা রানাউত-হেমা মালিনী

বলিউডের বহু তারকাকে রাজনীতির ময়দানে দেখা গেছে। এ তালিকা বেশ দীর্ঘ। জয়া বচ্চন, হেমা মালিনী, শত্রুঘ্ন সিনহা, গোবিন্দ, অমিতাভ বচ্চন, ধর্মেন্দ্র, কিরন খের, জয়াপ্রদা, সানি দেওল, উর্মিলা মাতন্ডকরসহ অনেকে রাজনীতির মাঠ কাঁপিয়েছেন। সম্প্রতি গুঞ্জন উঠেছে, বলিউডের আলোচিত-সমালোচিত অভিনেত্রী কঙ্গনা রানাউতকেও দেখা যেতে পারে রাজনীতির ময়দানে। এ নিয়ে সাংবাদিকদের করা এক প্রশ্নে হেসেছেন হেমা মালিনী।

হেমা মালিনী

বর্তমানে ভারতের কেন্দ্র সরকারে ক্ষমতাসীন দল বিজেপিতে ২০০৪ সালে যোগ দেন হেমা। উত্তর প্রদেশের মথুরার জনপ্রতিনিধি বলিউডের ‘ড্রিমগার্ল’খ্যাত এ অভিনেত্রী। শনিবার কঙ্গনা রানাউতের রাজনীতিতে আসা প্রসঙ্গে সংবাদমাধ্যমের পক্ষ থেকে হেমা মালিনীর প্রতিক্রিয়া চাওয়া হয়। তাকে বলা হয়, কঙ্গনা মথুরা থেকেই ভোটে দাঁড়াতে পারেন। সেটাই হতে পারে রাজনীতির ময়দানে তার অভিষেক। উত্তরে হেমা বলেন, ‘‘ভাল তো। ভগবান শ্রীকৃষ্ণ যা চান, তাই করবেন।’’

কঙ্গনা রানাউত

হেমার কথা শুনে তার আশপাশের লোকজন হেসে ফেলেন। বিজেপি নেত্রী এর পর আরও বলেন, ‘‘নির্বাচনে জেতার পর মথুরা থেকে যারা পালিয়ে যান, আপনারা তাদের চান না। অথচ, এই আপনারাই আবার মানুষের মাথায় ঢুকিয়ে দেন যে, মথুরা থেকে সিনেমার তারকারাই ভোটে দাঁড়াবেন। কাল দেখব, রাখি সাওয়ান্তও ভোটে দাঁড়াচ্ছেন’’।

 

বিডি প্রতিদিন/ফারজানা

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর