৯ ডিসেম্বর, ২০২৩ ১৩:৩১

লায়নিক ফিউশনের বর্ণাঢ্য যাত্রা

বিনোদন প্রতিবেদক

লায়নিক ফিউশনের বর্ণাঢ্য যাত্রা

লায়নিক ফিউশনের বর্ণাঢ্য যাত্রা

‘নতুন ভাইবে পুরনো গান’ এই মূলমন্ত্র ধারণ করে যাত্রা শুরু করেছে নতুন রেকর্ড লেবেল লায়নিক ফিউশন। 

একই সাথে যাত্রা শুরু করেছে নকশা দ্যা ব্যান্ড। মূলত নতুন প্রজন্মের মনের মতো করে নব্বই ও শূন্য দশকের ব্যান্ডের আমেজ ফিরিয়ে আনার লক্ষ্যে কাজ করবে নকশা দ্যা ব্যান্ড। 

ব্যান্ডের প্রথম গান ‘কৃষ্ণ আইলা রাধার কুঞ্জে’ মুক্তি পেয়েছে লায়নিক ফিউশনের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে। বাউল আরকুম শাহর লেখা জনপ্রিয় এই গানটিতে নতুন করে সংগীতায়োজন করেছেন দীন ইসলাম শারুক। আর গানটিতে কণ্ঠ দিয়েছেন তাহমিনা তারিন। 

সম্প্রতি কেক কেটে প্রতিষ্ঠান কার্যালয়ে লেবেল কোম্পানি ও ব্যান্ডের শুভ উদ্বোধন ঘোষণা করা হয়। এ আয়োজনে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কণ্ঠশিল্পী কামরুজ্জামান রাব্বি ও চিত্রনায়ক আদর আজাদ। দুজনেই এ আয়োজনের প্রশংসা করার পাশাপাশি শুভ কামনা জানিয়েছেন। 

নকশা মূলত দীন ইসলাম শারুকের নেতৃত্বাধীন এমন একটি কনসেপচুয়েল ব্যান্ড যেখান ভোকালিস্ট কেউ নিয়মিত নন। নকশার ব্যানারে যারাই গাইবেন, তারাই ওই সময় নকশার ভোকালিস্ট। প্রথম সিজনে লায়নিক ফিউশনের জন্য মোট ৩০টি গানের অডিও ভিডিও তৈরি করেছে নকশা। এই গানগুলোতে কণ্ঠ দিয়েছেন রাব্বি মঈনুদ্দিন, পুষ্পিতা মিত্র, সুলতান হোসেন নীর, পারভেজ খান ও তাহমিনা তারিন। সব ক’টি গানের পুনঃসংগীতায়োজন ও সমন্বয় দীন ইসলাম শারুকের। দীন ইসলাম শারুক ছাড়া ব্যান্ডের অন্য সদস্যরা হলেন রিফাজুল সাদ, সৌরভ দাস, মিঠুন দাসম শাওন আফজাল, মেহেদী হাসান বিশাল, নাজমুল হোসাইন বাধন, ও জাভেদ হোসাইন।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর