৯ ডিসেম্বর, ২০২৩ ১৬:৪৫

ধর্মের কারণে ৪ বছরের প্রেমের সম্পর্কে ইতি টানলেন বিগ বস তারকা

অনলাইন ডেস্ক

ধর্মের কারণে ৪ বছরের প্রেমের সম্পর্কে ইতি টানলেন বিগ বস তারকা

ফাইল ছবি

ভারতীয় টিভি-বলিউড অভিনেত্রী হিমাংশি খুরানা ও বিগ বস তারকা অসীম রিয়াজ প্রায় চার বছরের প্রেমের সম্পর্কে ছিলেন। রিয়েলিটি শো ‘বিগ বস-১৩’ এর ঘরে গিয়ে প্রেমের সম্পর্কে জড়ান এই জুটি। কিন্তু সম্প্রতি ধর্মের কারণ দেখিয়ে আলাদা হয়ে গেছেন রিয়াজ-হিমাংশি। রিয়াজ মুসলিম, হিমাংশি হিন্দু ধর্মের অনুসারী। ভিন্ন ধর্মের অনুসারী হওয়ায় ভালোবাসাকে ত্যাগ করার ঘোষণা দিয়েছেন এই অভিনেত্রী। 

টুইটারে হিমাংশি লিখেছেন, ‘হ্যাঁ, আমরা আর একসঙ্গে নেই। আমাদের কাটানো সময়গুলো চমৎকার ছিল। কিন্তু এই জার্নিটা শেষ হয়েছে। আমাদের সম্পর্কের যাত্রাটা দুর্দান্ত ছিল এবং জীবন নিয়ে সামনে এগিয়ে যাচ্ছি। আমরা আলাদা আলাদা ধর্মে বিশ্বাসী, ধর্মের প্রতি সম্মান রেখে ভালোবাসাকে ত্যাগ করছি। আমাদের পরস্পরের প্রতি কোনো অভিযোগ নেই। দয়া করে, আমাদের প্রাইভেসির প্রতি সম্মান রাখুন।’

ইনস্টাগ্রাম স্টোরিতে দেওয়া আরেকটি পোস্টে অভিনেত্রী লেখেন, ‘আমরা চেষ্টা করেছি কিন্তু কোনো সমাধান পাইনি। আপনি এখনো ভালোবাসেন। কিন্তু ভাগ্য আপনার সুখ সমর্থন করে না; তারপরও ঘৃণা নয়, শুধু ভালোবাসা। এটিই পরিণত সিদ্ধান্ত।’ প্রেমিকা সম্পর্কের বিচ্ছেদের কারণ জানালেও এ নিয়ে এখন পর্যন্ত কোনো বক্তব্য দেননি অসীম রিয়াজ। তবে হিমাংশি জানিয়েছেন, যৌথভাবে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন তারা।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর