১৮ ফেব্রুয়ারি, ২০২৪ ০৯:৩৩

‘পুষ্পা ৩’ নিয়ে সুখবর

অনলাইন ডেস্ক

‘পুষ্পা ৩’ নিয়ে সুখবর

দক্ষিণী তারকা আল্লু অর্জুন এবং রাশমিকা মান্দানার ‘পুষ্পা: দ্য রাইজ’ মুক্তির পরপরই তুলেছিল বক্স অফিসে। ২০২১ সালে মুক্তি পাওয়া এই ছবিটি আকাশচুম্বী জনপ্রিয়তায় পেছনে ফেলে দিয়েছিল অনেক ছবিকেই। ছবিটির দ্বিতীয় কিস্তি ‘পুষ্পা: দ্য রুল’ বানানোর অপেক্ষায় যতটুকু না পরিচালক ছিলেন তারচেয়েও বেশি অপেক্ষায় এর দর্শক ও অনুরাগীরা।

এরই মধ্যে মুক্তি পেয়েছে ছবির প্রথম টিজার। জানা গেছে, চলতি বছরের ১৫ আগস্ট দেশটির স্বাধীনতা দিবসের দিন মুক্তি পাবে বহুল প্রতীক্ষিত এই ছবি। 

তবে পুষ্পা লাভারদের জন্য জন্য খুশির খবর হলো, দ্বিতীয় কিস্তি মুক্তির ৬ মাস আগেই ‘পুষ্পা ৩’ নির্মাণের ঘোষণা দিলেন স্টাইলিশ স্টার আল্লু অর্জুন।

‘পুষ্পা’র তৃতীয় ভাগ সম্পর্কে অর্জুন বলেছেন, ‘পুষ্পা ৩’-এর জন্য অপেক্ষা শুরু করে দিন। পুষ্পার তৃতীয় ভাগ নিয়ে আমাদের একটা ভাবনা আছে। সেটা ইতিমধ্যেও ছকেও ফেলেছি। বাকিটা ক্রমশ প্রকাশ্য।’ এই খবর প্রকাশ্যে আসতেই উত্তেজনার পারদ চড়েছে ভক্তদের। তবে এ বিষয়ে বিস্তারিত কোনও তথ্য পাওয়া যায়নি।

উল্লেখ্য, গত বছর এপ্রিল মাসে আল্লুর জন্মদিনে মুক্তি পেয়েছিল ‘পুষ্পা ২’-এর প্রথম পোস্টার। পোস্টারে আল্লুর ‘লুক’ দেখে নেট দুনিয়ায় হইচই পড়ে গিয়েছিল। এর আগে অভিনেতাকে এমন লুকে কখনও দেখা যায়নি। লাল টকটকে কপাল, গাল দু’টি আবার নীল। জোড়া ভ্রুর মাঝে জ্বলজ্বল করছে চন্দনের ফোঁটা।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর