২৭ মে, ২০২৪ ০৯:৫৯

সিয়াম-বুবলীর ‘জংলি’তে প্রিন্স মাহমুদের চার গান

অনলাইন ডেস্ক

সিয়াম-বুবলীর ‘জংলি’তে প্রিন্স মাহমুদের চার গান

প্রিন্স মাহমুদ

ঈদে মুক্তির তালিকায় রয়েছে সিয়াম-বুবলী জুটির সিনেমা ‘জংলি’। এম রাহিমের পরিচালনায় এই সিনেমার চারটি গানের কথা, সুর ও সঙ্গীতায়োজন করেছেন গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক প্রিন্স মাহমুদ।

এই চারটি গান আবার অ্যালবাম আকারেও আসবে, যা হবে ২০১৬ সালের পর প্রিন্স মাহমুদের প্রথম অ্যালবাম। খবরটি নিশ্চিত করে প্রিন্স মাহমুদ বলেন, ‘জংলি’ সিনেমায় চারটি গান আমার। পুরনো দিনের গানের মতো আমার যেমন মিক্সড অ্যালবাম আসত, ওইরকমই অ্যালবাম আসছে। ‘আমার ছিপ নৌকায় এসো’ এটি ছিল শেষ মিক্সড অ্যালাবাম। ২০১৬ সাল পর্যন্ত প্রতিবছর আমার মিক্সড অ্যালবাম এসেছিল। তারপর এতো বছর পর আবার এই সিনেমার জন্য এই অ্যালবাম করলাম।

তিনি আরও বলেন, গানগুলো গেয়েছেন এই সময়ের জনপ্রিয় শিল্পীরা। নতুন, পুরনো শিল্পী মিলেই গানগুলো করেছি। আগামী মাসের ২ বা ৩ তারিখে গানের নাম, শিল্পীদের নিয়ে বিস্তারিত জানানো হবে।

গানগুলো দারুণ সাড়া ফেলবে জানিয়ে তিনি বলেন, গানগুলো অসাধারণ হয়েছে, মানুষের ভালো লাগাকে গুরুত্ব দিয়ে যেন গানগুলো তারা ধরে রাখতে পারে সেভাবেই করা। আমার গানগুলো যেমন হয় আরকি, আমি তো হিটের পিছনে দৌড়াই না। সময়োপযোগী গান, আশা করছি এই গান ৪ টা সবার ভালো লাগবে।

প্রিন্স মাহমুদ সর্বশেষ হিমেল আশরাফ পরিচালিত রাজকুমার ছবিতে ‘বরবাদ’ ও ‘মা’ শিরোনামের দুটি গান তৈরি করেন। গানগুলো শ্রোতামহলে বেশ সমাদৃত হয়েছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর