বৃহস্পতিবার, ২১ মে, ২০২০ ০০:০০ টা

পরিকল্পনামন্ত্রীর গাড়ি দুর্ঘটনায়

নরসিংদী প্রতিনিধি

পরিকল্পনামন্ত্রীর গাড়ি দুর্ঘটনায়

নরসিংদীর রায়পুরায় পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের পাজেরো গাড়ির সঙ্গে একটি প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। তবে এতে কেউ হতাহত হননি। ক্ষতিগ্রস্ত হয়েছে মন্ত্রীকে বহনকারী গাড়িটি। গতকাল সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা সিলেট মহাসড়কের রায়পুরা উপজেলাধীন নীলকুঠি বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে।

ভৈরব হাইওয়ে পুলিশ জানায়, মন্ত্রী ত্রাণ দেওয়ার জন্য সিলেট যাচ্ছিলেন। প্রটোকলের গাড়িটি সামনে ছিল। নীলকুঠি বাসস্ট্যান্ডের কাছাকাছি হঠাৎ বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে মন্ত্রীর গাড়ির সঙ্গে ধাক্কা লাগে। পরে মন্ত্রী গাড়ি পরিবর্তন করে সিলেট রওনা হন। দুর্ঘটনায় কেউ হতাহত না হলেও মন্ত্রীর গাড়ির (ঢাকা মেট্রো-১৮-৫৭৯৪) সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয় এবং প্রাইভেট কারটির (ঢাকা মেট্রো-ভ-০২-১৩৩০) সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। মন্ত্রীর গাড়ির সঙ্গে ধাক্কা লাগা প্রাইভেটকারের চালক মো. আমজাদ জানান, তিনি নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কাঞ্চন থেকে ১৬০০ টাকা ভাড়ায় যাত্রী নিয়ে ভৈরব যাচ্ছিলেন। ভৈরবের নিকটস্থ মাহমুদাবাদ নামা পাড়া (জগন্নাথপুর ব্রিজের আগে) পৌঁছালে পুলিশের ব্যারিকেট দেখে সেখানেই যাত্রী নামিয়ে দিয়ে পুনরায় নারায়ণগঞ্জের উদ্দেশ্যে রওনা হন। নীলকুঠি বাসস্ট্যান্ডের কাছে এসে পুলিশের প্রটোকলের গাড়ি দেখে হতচকিত হয়ে ব্রেক চাপলে বৃষ্টিভেজা পিচে প্রাইভেটকারটি পিছলে নিয়ন্ত্রণ হারিয়ে মন্ত্রীর গাড়িতে আঘাত করে।

ভৈরব হাইওয়ে থানার ওসি মো. মামুন রহমান বলেন, দুর্ঘটনায় কেউ আহত হয়নি। মন্ত্রী সুস্থ আছেন। চালকসহ প্রাইভেটকারটি আটক করা হয়েছে।

সর্বশেষ খবর