শিরোনাম
শনিবার, ২৬ নভেম্বর, ২০২২ ০০:০০ টা

বাসের ধাক্কায় কোল থেকে ছিটকে পড়ল নাতনি, নানির মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে দ্রুতগামী বাসের ধাক্কায় নানির মৃত্যু হয়েছে ও নাতনি আহত হয়েছে। নানির নাম কুলসুম বেগম (৬৫)। এ সময় তার কোলে থাকা চার বছরের শিশুটি রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হয়েছে।

গতকাল সকালে ইসিবি চত্বর এলাকায় রাস্তা পারাপারের সময় বসুমতি পরিবহনের ধাক্কায় ওই নারীর মৃত্যু হয়। তাকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকার জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন কেন্দ্রে (পঙ্গু হাসপাতাল) স্থানান্তর করা হয়। এ ঘটনায় বসুমতি পরিবহনের বাসটিকে জব্দ এবং চালককে আটক করেছে পুলিশ। এদিকে লাশ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। 

রাজধানীর ক্যান্টনমেন্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাহান হক বলেন, ইসিবি চত্বর বাসস্ট্যান্ড এলাকা দিয়ে চার বছরের নাতনিকে নিয়ে কুলসুম বেগম রাস্তা পারাপার হচ্ছিলেন। এ সময় বসুমতি পরিবহনের একটি বাস দ্রুতগতিতে এসে তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ওই নারীর মৃত্যু হয়। এদিকে গতকাল বিকালে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের আলট্রাসনোগ্রাম রুমের সামনে থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। তার বয়স আনুমানিক ৬০। হাসপাতালে নিরাপত্তায় থাকা আনসার সদস্যদের প্লাটুন কমান্ডার (পিসি) আবদুর রউফ জানান, বহিঃবিভাগ আলট্রাসনোগ্রাম রুমের সামনে পরনে লুঙ্গি ও নীল রঙের ফুলহাতা শার্ট পরা অজ্ঞাত একজনের লাশ পাওয়া গেছে। তবে তার পায়ে সমস্যা দেখা গেছে। 

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া জানান, বিষয়টি শাহবাগ থানা পুলিশকে জানানো হয়েছে। তবে মৃত ব্যক্তি হাসপাতালে কোনো ওয়ার্ডে ভর্তি ছিল কি না এ বিষয়ে এখনো কোনো প্রমাণ পাওয়া যায়নি।

সর্বশেষ খবর