সোমবার, ২৬ ডিসেম্বর, ২০২২ ০০:০০ টা

হামলা হচ্ছে পরিকল্পিতভাবে

নিজস্ব প্রতিবেদক

হামলা হচ্ছে পরিকল্পিতভাবে

জনপ্রিয় বিএনপি নেতাদের ওপর পরিকল্পিতভাবে হামলা করা হচ্ছে অভিযোগ তুলে বিএনপির ভাইস চেয়ারম্যান বরকতউল্লা বুলু বলেছেন, ‘এই সরকার সম্পূর্ণ গায়ের জোরে ক্ষমতায় থেকে দমন-পীড়ন চালিয়ে যাচ্ছে। কিন্তু এবার জনগণ জেগে উঠেছে। তাদের শেষ রক্ষা হবে না।’

গতকাল রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আয়োজিত প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ২০১৮ সালের ২৫ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণার সময় কেরানীগঞ্জে বিএনপি স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের ওপর হামলার প্রতিবাদে এই সভার আয়োজন করে ‘তারুণ্যের কণ্ঠস্বর’ নামের একটি সংগঠন।

বরকতউল্লা বুলু বলেন, বিএনপি স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের ওপর হামলা ও গত ১৭ সেপ্টেম্বর আমার ওপর কুমিল্লায় হামলা সেটাই প্রমাণ করে।

সংগঠনের আহ্বায়ক মহীউদ্দীন ইসলাম সজিবের সভাপতিত্বে ও সদস্য সচিব কে জি সেলিমের পরিচালনায় সভায় আরও বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু, যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, ফরিদপুর বিভাগীয় সহসাংগঠনিক সম্পাদক খন্দকার মাশুকুর রহমান মাশুক, ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরী প্রমুখ।

বরকতউল্লা বুলু বলেন, ‘আজকে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে জামিন দেওয়া হয় না। তিনি দেশের সিনিয়র সিটিজেন। সাবেক তিনবারের নির্বাচিত প্রধানমন্ত্রী। তিনি বাংলাদেশের প্রথম মহিলা প্রধানমন্ত্রী। তিনবারের বিরোধীদলীয় নেতা। যিনি কখনো কোনো নির্বাচনে ফেল করেননি। তাকে জামিন না দেওয়ার বিষয়টি গিনেস বুকে লেখা থাকবে।’

সর্বশেষ খবর