সোমবার, ২২ মে, ২০২৩ ০০:০০ টা

এ সরকারের অধীনে কোনো নির্বাচন হবে না : ফখরুল

নিজস্ব প্রতিবেদক

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এ সরকারের অধীনে কোনো নির্বাচন হবে না। নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হতে হবে। তাছাড়া কোনো নির্বাচন হতে দেওয়া হবে না। জাগপার প্রতিষ্ঠাতা সভাপতি শফিউল আলম প্রধানের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে গতকাল জাতীয় প্রেস ক্লাবে জাগপা আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আয়োজক সংগঠনের সভাপতি খন্দকার লুৎফর রহমানের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমানউল্লাহ আমান, দক্ষিণ বিএনপির আহ্বায়ক মো. আবদুস সালাম, জাগপা সাধারণ সম্পাদক এস এম শাহাদত হোসেন, খন্দকার আবিদুর রহমান, আ স ম মেজবাহউদ্দিন, অধ্যক্ষ হুমায়ূন কবির, ডা. আওলাদ হোসেন শিল্পী, সাইফুল আলম, আমির হোসেন আমু প্রমুখ। বিএনপি মহাসচিব বলেন, নির্বাচন ব্যবস্থা একেবারে ধ্বংস করে দেওয়া হয়েছে। সরকার নির্বাচন দেখাবে, নির্বাচন কমিশন বলবে- একটা নির্বাচন হয়েছে, কিন্তু নির্বাচনটা তারা তাদের মতো করে করবে।

মরহুম শফিউল আলম প্রধানের স্মৃতিচারণা করে মির্জা ফখরুল বলেন, তিনি কোনো সাধারণ নেতা ছিলেন না। তিনি সত্যিকার অর্থেই ত্যাগী, দেশপ্রেমিক ও বিপ্লবী নেতা ছিলেন।

 

সর্বশেষ খবর