Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : শুক্রবার, ১৬ নভেম্বর, ২০১৮ ০০:০০ টা
আপলোড : ১৫ নভেম্বর, ২০১৮ ২২:১৩

যত আয়োজন

যত আয়োজন

কে ক্রাফটের হেমন্ত কালেকশন

হালকা শীতল বাতাস হালকা উষ্ণ অনুভূতি দিয়ে হেমন্ত ঋতুর আগমন। তাই গরম ঠান্ডার এই মিশেল অনুভূতির কথা মাথায় রেখে কে ক্রাফট করেছে হেমন্ত আয়োজন। লং কাটের ড্রেস বা টু পার্ট, কেইপ টপস্ এবং একটু ভারী কাপড়ের টপস্ সবই রয়েছে কে ক্রাফটের আয়োজনে। রং হিসেবে রয়েছে হালকা ও গাঢ় সব ধরনেরই রং। এসব কালেকশন পাওয়া যাচ্ছে কে ক্রাফটের সব আউটলেট ও অনলাইন স্টোর kaykraft.com-এ।

অরা বিউটি লাউঞ্জে  ছয়টি ব্রাইডাল প্যাকেজ

শীতের এই মৌসুমকে রঙিন করতে নগরীর বেইলি রোডে অবস্থিত অরা বিউটি লাউঞ্জ দিচ্ছে ছয়টি ভিন্ন ভিন্ন ব্রাইডাল প্যাকেজ সেবা। প্যাকেজ ছয়টিতে থাকছে এক্সক্লুসিভ সব সেবার পাশাপাশি রেগুলার নানা সেবা। বিয়ের বিভিন্ন ধাপে যখন যে সাজ হবে তারও আলাদভাবে করার ব্যবস্থা রয়েছে। অফারটি চলবে ১ নভেম্বর থেকে ৩১ জানুয়ারি ২০১৯ পর্যন্ত। ওয়েবসাইট :www.aurabd.com

বিয়ের সাজে ওমেন্স ওয়ার্ল্ড

বিয়ের কনে বা অতিথির জন্য নানা ধরনের সাজের প্যাকেজে সাজিয়েছে দেশের অন্যতম সৌন্দর্য সেবাদানকারী প্রতিষ্ঠান ওমেন্স ওয়ার্ল্ড। এই শীতে আপনার ত্বক আর চুলের সৌন্দর্য বাড়াতে ওমেন্স ওয়ার্ল্ড মাত্র ১২০০ টাকায় আকর্ষণীয় প্যাকেজ দিচ্ছে ‘Winter Special Care Package’  আর ‘Cinderella Makeup Package’-এ মাত্র ২০০০ টাকা  থেকে শুরু। অফারগুলো পাওয়া যাবে ওমেন্স ওয়ার্ল্ডের গুলশান, বনানী, উত্তরা, কাকরাইল, ধানমন্ডি এবং মিরপুরের আউটলেটে।

 

কালোজিরার ক্যাপসুল আনছে পূর্ণাভা

আধুনিক বিজ্ঞানকে অধিভুক্ত করে পূর্ণাভা লিমিটেড বাজারে আনতে যাচ্ছে কালোজিরা তেলের এন্টেরিক কোটেড সফট জিলাটিন ক্যাপসুল। যা দেবে শতভাগ বিশুদ্ধ কোল্ড প্রেসড প্রাকৃতিক কালোজিরা তেলের পরিপূর্ণ নিশ্চয়তা। এই ক্যাপসুল সেবনে কালোজিরা তেলের সব উপকারিতা তো মিলবেই সঙ্গে বুক জ্বলাপোড়ার সমস্যা থেকে মুক্তি মিলবে। নিশ্চিন্তে এটি সেবন করে উপকার পেতে পারবেন যে কেউই। পূর্ণাভা লিমিটেড তাদের অত্যাধুনিক কারিগরি দক্ষতায় প্রস্তুতকৃত এই ক্যাপসুলটি বাজারে ছাড়ার আগে প্রমাণ করেছে যে এতে পার্শ্বপ্রতিক্রিয়া নেই।


আপনার মন্তব্য