সোমবার, ৪ জানুয়ারি, ২০২১ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মকর রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ কর্মফলদাতা শনি মহারাজ সর্বগ্রাসী গ্রহ রাহু  ও গ্রহপিতা রবির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মিথুন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। শরীর স্বাস্থ্যের প্রতি তীক্ষè নজর রাখুন। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ না করাই শ্রেয় হবে। মন ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

পিতামাতার শরীর স্বাস্থ্য নিয়ে মনোবেদনার কারণ হবে। কর্ম ও ব্যবসাবাণিজ্যে তরতাজা উন্নতি করে চলবেন। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ প্রশস্ত হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

দাম্পত্যজীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই। মালিক ভাড়াটিয়ার দীর্ঘদিনের কলহ বিবাদের মীমাংসা হবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ বন্ধুত্ব শুভ এমনকি সুদূরপ্রসারী হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠার পথ সুগম করবে। অংশীদারদের সঙ্গে মতানৈক্য দূর হওয়ায় ব্যবসার বহুল প্রচার ও প্রসার ঘটবে। রাগ জেদ অহংকার বর্জন করুন।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। হারানো ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে। বিবাহযোগ্যদের বিবাহের কার্য সুসম্পন্ন হতে পারে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হয়ে উঠবে। হাতে থাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্র্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

ব্যবসাবাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণœ হয়ে পড়বে। ঘুষ উৎকোচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন ক্রয়-বিক্রয় অস্ত্রশস্ত্র বহন থেকে বিরত থাকুন। সংকটকালে বন্ধুবান্ধব সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ এমনকি নগদ অর্থ আসতে পারে। যোগ্য কর্ম উচ্চশিক্ষা ও ধর্মীয় যাত্রায় বিদেশগমনের পথ খুলবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

কর্ম অর্থ সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম করবে। নিত্যনতুন ব্যবসাবাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে।

মামলা মোকদ্দমা ও কোর্ট কেসের রায় পক্ষে আসবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। শিক্ষার্থীদের জন্য দিনটি বেশ মৌজমস্তিতে কাটবে। দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদের মীমাংসা হবে।

মকর  [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

ভ্রমণকালীন সতর্কতার সঙ্গে চলাফেরা করুন। রাগ জেদ অহংকার আবেগ বর্জনের সঙ্গে পরিশ্রমী ও মিতব্যয়ী হতে হবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতা প্রাপ্ত হবেন। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

সিজনাল রোগব্যাধির প্রকোপ বৃদ্ধি পাবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও অনুচিত কাজবাজ ফাঁস করে দিতে পারে। শ্রমিক কর্মচারী গৃহশিক্ষক ও গৃহকর্মীর মনে মালিকপ্রীতি দেখা দেবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর