শিরোনাম
প্রকাশ : সোমবার, ২৫ জানুয়ারি, ২০২১ ০০:০০ টা
আপলোড : ২৪ জানুয়ারি, ২০২১ ২২:০৩

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কুম্ভ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ কর্মফলদাতা শনি মহারাজ বিঘ্ন সৃষ্টিকারী গ্রহ কেতু ও সর্বগ্রাসী গ্রহ রাহুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে ধনু রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। আয় বুঝে ব্যয় করতে হবে। নচেৎ সঞ্চয়ে হাত পড়তে পারে। সম্ভাব্য ক্ষেত্রে জন্মগ্রহণ করা শিশুটিকে নিয়ে হাসপাতালে  চক্কর কাটতে হবে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

কর্ম ও ব্যবসাবাণিজ্যে বড় কোনো অর্ডার হাতছাড়া হয়ে পড়তে পারে। বিদেশগমনেচ্ছুরা আশার আলো দেখতে সক্ষম হবেন। হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ খুলবে। লৌকিকতায় ব্যয়ের মাত্রাসীমা ছাড়িয়ে যাবে।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। শিক্ষার্থীদের জন্য দিনটি বেশ মৌজমস্তিতে কাটবে। দাম্পত্য সুখ শান্তি বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন।

 

মিথুন [২১ মে-২০ জুন]

শুভ অপেক্ষা অশুভ ফলের পূর্বাভাস পেতে পারে। ঘুষ উৎকোচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন ক্রয়বিক্রয় থেকে বিরত থাকুন। আয় বুঝে ব্যয় করুন নচেৎ ধারকর্জ করতে হবে। মন সুর সংগীতের প্রতি আকৃষ্ট থাকবে।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদের মীমাংসা হবে। জীবনসাথী ও শ্বশুরালয় থেকে প্রচুর সহযোগিতা পাবেন। প্রেম রোমান্স বিনোদন বন্ধুত্ব শুভফল প্রদান করবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

শরীর স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। টাকান্ডপয়সা হাতে আসার আগেই খরচের খাত হয়ে যাবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা সুযোগের সদ্ব্যবহার করতে পারে। অবশ্য মন সুর সংগীত ধর্ম ও সৃজনশীল কাজের প্রতি ঝুঁকবে।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

শিক্ষার্থীদের মন অলসতা দানা বাঁধতে পারে। বেকার যুবক যুবতীদের মুখে হাসির ঝলক ফুটতে পারে। হারানো ধন সম্পদ সম্পত্তি ব্যবসা পুনরুদ্ধারের পথ প্রশস্ত হবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদের মীমাংসা হবে। সহকর্মীদের কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। পিতামাতার স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তার কারণ হতে পারে। শ্রম মেধা প্রযুক্তি কৌশল ও অধ্যবসায়ের বলে ফসল ঘরে তুলতে হবে।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। কর্মের সুনাম যশ কাক্সিক্ষত স্বপ্ন পূরণ করবে। বিদেশে অবস্থানরত স্বজনদের প্রত্যাবর্তন ঘটতে পারে। রাগ জেদ অহংকার ও হঠকারী সিদ্ধান্ত গ্রহণ থেকে বিরত থাকুন।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

শূন্য পকেট পূর্ণ শুধু নয়, ঋণমুক্তির পথ প্রশস্ত হবে। বাণিজ্যিক সফর লাভদায়ক হবে। ভ্রমণকালীন পরিচয় বন্ধুত্বে রূপ নিতে পারে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের পথ খুলবে। নেতৃত্ব প্রভুত্ব কতৃত্ব শ্রেষ্ঠত্বে আসন গেড়ে বসতে পারেন।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটবে। শত্রু ও বিরোধীপক্ষ লেজ গুটিয়ে নিতে বাধ্য হবে।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

একদিকে আয় উপার্জন কম, অন্যদিকে খরচের লাগামহীন চাপ জীর্ণ করে তুলবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। গৃহবাড়িতে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। মন সুর সংগীতের প্রতি আকৃষ্ট থাকবে।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ এমনকি নগদ অর্থ হাতে আসতে পারে। দূর থেকে আসা কোনো সংবাদ বেকারদের মুখে হাসি ফোটাবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে।


আপনার মন্তব্য