রবিবার, ২৩ মে, ২০২১ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

 আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি মিথুন রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ বোধন শক্তির কারক বুধ প্রেমের দেবতা শুক্র ও বিঘ্ন সৃষ্টিকারী গ্রহ কেতুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কন্যা রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সহায্য-সহযোগিতা প্রাপ্ত হবেন। শত্রু ও বিরোধীপক্ষের  পরিকল্পনা নস্যাৎ হবে।

 

মেষ [২২ মার্চ-২০ এপ্রিল]

সিজনাল রোগব্যাধির প্রকোপ বৃদ্ধি পাবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জন করুন। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। সৃজনশীল কাজের প্রতি ঝুঁকবেন।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুর চাপ বৃদ্ধি পাবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে।

মিথুন [২১ মে-২০ জুন]

দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠার পথ সুগম হবে। ভাঙা প্রেম ও বন্ধুত্ব জোড়া লাগবে। বাণিজ্যিক সফর লাভদায়ক হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। রাগ জেদ হটকারী সিদ্ধান্ত বর্জন করতে হবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

ব্যবসা-বাণিজ্যে অংশীদারদের সঙ্গে মতানৈক্য দূর হবে। হারানো কর্ম পুনরুদ্ধার হতে পারে। ভাইবোনদের কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

চতুর্দিক থেকে লাগাতার উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। কর্মের সুনাম যশ পদোন্নতি ও ইচ্ছিত স্থানে বদলির পথ সুগম করবে। দীর্ঘদিনের ধারকর্জ ও ঋণ মুক্তির পথ প্রশস্ত হবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন ক্রয়ের পথ খুলবে। নিঃসন্তান দম্পতিদের সন্তান প্রাপ্তির পথ প্রশস্ত হবে। অধ্যবসায়ের পূর্ণ ফল প্রাপ্ত হবেন।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

অর্থকড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। আয় বুঝে ব্যয় করুন নচেৎ ধারকর্জ করে বাড়ি ফিরতে হবে। অত্যাবশ্যকীয় সফরে কোন বাধা এসে হাজির হবে। পরিবারের কোন বয়স্কলোকের শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়বে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ এমনকি নগদ টাকা আসতে পারে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। প্রেম রোমান্স বিনোদন বিবাহ শুভ।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে যেদিকে যাবেন তাতেই কমবেশি সুবর্ণ সুযোগ আসবে। মামলা মোকদ্দমার মীমাংসা হবে। শত্রুরা পরাস্ত হবে। বিদ্যার্থীদের হাতে থাকা প্রায় কাজ সহজে সম্পন্ন হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র আসবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

শূন্য পকেট পূর্ণ শুধু নয় ব্যাংক ব্যালেন্স ফুলেফেঁপে উঠবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হবেন। দীর্ঘদিনের ভাঙা প্রেম বন্ধুত্ব জোড়া লাগবে। নিঃসন্তান দম্পতিদের কোল আলোকিত হয়ে উঠবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটবে। মন সুর সংগীত ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

দীর্ঘদিনের ঝুট ঝামেলার অবসান ঘটবে। বাণিজ্যিক পরিকল্পনা বাস্তবায়িত হবে। নিঃসন্তান দম্পতিদের কোল আলোকিত হয়ে উঠবে। সপরিবারে কোনো না কোনো অনুষ্ঠানে  যোগদান করতে পারেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর