সোমবার, ৩১ মে, ২০২১ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি মিথুন রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি বুধ, সর্বগ্রাসী গ্রহ রাহু ও পরিবর্তনশীল গ্রহ চন্দ্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে বৃষ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। আয় বুঝে ব্যয় করুন দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণ্ণ হয়ে পড়তে পারে। দ্রুতগতির বাহন এড়িয়ে চলুন।

 

মেষ [২২ মার্চ-২০ এপ্রিল]

কর্ম অর্থ সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম হবে। অবশ্য বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনে কোনো না কোনো বাধা এসে হাজির হবে। শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট থাকবে।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

ভাগ্যলক্ষ্মীর কৃপায় সব মনোবাসনা পূর্ণ হবে। হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। দীর্ঘদিনের ধারকর্জ ও ঋণের বোঝা নামতে পারে।

 

মিথুন [২১ মে-২০ জুন]

ব্যবসা-বাণিজ্যে লোকসান গুনতে হতে পারে। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং এড়িয়ে চলুন। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

জীবনসাথী ও শ্বশুরালয় থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণ নিশ্চিত করবে। দূর থেকে আসা কোনো সংবাদ বেকার যুবক যুবতীদের মুখে হাসি ফোটাবে। দীর্ঘদিনের মামলা-মোকদ্দমার মীমাংসা হবে। সন্তানদের ক্যারিয়ার নিয়ে দুশ্চিন্তা হবে।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

সিজনাল রোগব্যাধির প্রকোপ বৃদ্ধি পাবে। একদিকে আয়-উপার্জন কম অপরদিকে দুর্দান্ত খরচের চাপ আপনাকে নাজেহাল করে তুলবে। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। প্রতিপালিত ব্যক্তির প্রতি নজর রাখুন।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। শিক্ষার্থীদের হাতে নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। মামলা-মোকদ্দমার মীমাংসা হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বাড়তি দায়িত্বভার বর্তাতে পারে।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই। সহকর্মী ও অংশীদারদের কাছে থেকে ভরপুর সহযোগিতা পাবেন। বাণিজ্যিক সফর লাভদায়ক ও ভ্রমণকালীন বন্ধুত্ব সারা জীবনের পাথেয় হবে। প্রচুর উপহারসামগ্রীও পাবেন।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে শ্রম অনুপাতে ফল লাভ হওয়া কঠিন হবে। অবশ্য ভাইবোন আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ করা থেকে বিরত থাকুন। প্রেম বিবাহে কোনো বাধা আসতে পারে।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পাবে। হারানো ধন সম্পদ সম্পত্তি ফিরে পাওয়ার পথ খুলবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। শিক্ষার্থীদের হাতে নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। মন সুর সংগীত ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

ব্যবসা-বাণিজ্যে মন্দা কর্মে হয়রানিমূলক দূরবদলি অপরদিকে দূর থেকে আসা অপ্রিয় সংবাদে মন বিষণ্ণ হয়ে থাকবে। অবশ্য সংকটকালে বন্ধু-বান্ধব আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর থাকবে।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

ডাকযোগে চেক, মানিঅর্ডার এমনকি নগদ অর্থ আসতে পারে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে।  সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। কাউকে আশ্রয় দেওয়া ঠিক হবে না।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর