শিরোনাম
প্রকাশ : ১৩ জুন, ২০১৯ ১৬:০৭
আপডেট : ১৪ জুন, ২০১৯ ০৮:৪০

সোনারগাঁও লোক কারুশিল্প ফাউন্ডেশনের সাবেক পরিচালক নারীসহ আটক

নারায়ণগঞ্জ প্রতিনিধি :

সোনারগাঁও লোক কারুশিল্প ফাউন্ডেশনের সাবেক পরিচালক নারীসহ আটক

অসামাজিক কার্যপলাপের অভিযোগে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের সাবেক পরিচালক রবীন্দ্র গোপকে নারীসহ আটক করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে যাদুঘরের ভিতরে ডাক বাংলো থেকে স্থানীয় এলাকাবাসী তাকে আটক করে।

সোনারগাঁও থানার ওসি মনিরুজ্জামান খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, এলাকাবাসী রবীন্দ্র গোপকে নারীসহ আটকের পর থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে আটক করে।

জানা যায়, তার বিরুদ্ধে এর আগেও অসামাজিক কার্যকলাপের অভিযোগ ছিল। তিনি অফিসের পিছনেই একটি বেডরুম তৈরি করে সেখানে নারী নিয়ে এসে অসামাজিক কার্যপলাপ করতেন বলেও অভিযোগ রয়েছে।

গত ১৭ মে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের পরিচালক রবীন্দ্র গোপের চুক্তিভিত্তিক নিয়োগের মেয়াদ শেষ হয়। এদিন থেকে অতিরিক্ত পরিচালক (অতিরিক্ত দায়িত্ব) হিসেবে দায়িত্ব পালন করছিলেন মো. খোরশেদ আলম।

পরবর্তীতে গত ৩ জুন বিসিএস প্রশাসনের উপপরিচালক ড. আহমদ উল্লাহ বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের পরিচালক পদে দায়িত্ব পেয়েছেন। এর আগে দায়িত্বে থাকা রবীন্দ্র গোপ গত ১০ বছর আগে যাদুঘরে চুক্তিভিত্তিক নিয়োগ পান। এর পর কয়েক দফায় চুক্তি নবায়ণ করে তিনি ১০ বছর পার করে দেন। তার মেয়াদ শেষ হয়ে গেলেও তিনি এখনো সরকারি বাংলোতে বসবাস করছেন বলে অভিযোগ রয়েছে।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর