৬ ডিসেম্বর, ২০১৯ ০৮:২৪

নারীর সঙ্গে রামদেবের সেই ছবি ফের ভাইরাল, ক্ষোভ

অনলাইন ডেস্ক

নারীর সঙ্গে রামদেবের সেই ছবি ফের ভাইরাল, ক্ষোভ

সংগৃহীত ছবি

ভারতের যোগগুরু বাবা রামদেবের একটি ছবি আগেই ভাইরাল হয়েছিল। প্রায় দু’বছর আগের এ একই ছবি পোস্ট করে রামদেব যৌন কেলেঙ্কারিতে ফাঁসবেন বলে দাবি করা হয়েছিল। 

ভাইরাল হয়ে যাওয়া ওই ছবিতে দেখা যায়, এক নারীর সঙ্গে বসে আছেন ভারতের যোগগুরু বাবা রামদেব। ছবিতে ওই নারীর কাঁধে হাত রেখে হাসিমুখে আছেন তিনি। 

তবে ছবিটি সম্প্রতি আবারও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করা হয়েছে। টুইটারে ছবিটি পোস্ট করে রামদেবকে ব্যাপকহারে গালিগালাজ করছেন অনেকেই। একইভাবে ফেসবুকেও ছবি-পোস্টে রামদেবকে ‘চরিত্রহীন’ বলা হচ্ছে। 

ছবিটি সম্পর্কে জানা যায়, ছবিতে রামদেবের সঙ্গে থাকা নারী আসলে ক্যান্সার আক্রান্ত (তখন বয়স ২৭)। বেদান্ত হাসপাতালে তার সঙ্গে সাক্ষাৎ হয়েছিল রামদেবের। গুগলের রিভার্স ইমেজ সার্চ ব্যবহার করে ওই ছবি সম্পর্কে জানা যায়।

ছবিটি ২০১৪ সালের ২৬ নভেম্বরের। রামদেবের অফিসিয়াল ফেসবুকেও ওই ছবি একই সময়ে পোস্ট করা হয়েছিল। ওই পোস্টে রামদেব বলেন, আমার এই বোন প্রীতি ক্যান্সারে ভুগছেন এবং মৃত্যুর সঙ্গে লড়াই করছেন। পতঞ্জলী যোগপীঠের প্রতিষ্ঠাতাদের মধ্যে একজনের পরিবারের সদস্য প্রীতি। বেদান্ত হাসপাতালে আমি এই বোনের সঙ্গে সাক্ষাৎ করি এবং তাকে আশীর্বাদ দিয়েছি। এছাড়াও তাকে প্রাণায়ম শেখানোর সঙ্গে আয়ুর্বেদ ওষুধও দিয়েছি।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর