শিরোনাম
প্রকাশ : ১৬ জুন, ২০২১ ২৩:০৯
প্রিন্ট করুন printer

ভোট দিয়ে শত্রুদের ষড়যন্ত্র নস্যাৎ করবে ইরানি জনগণ : সর্বোচ্চ নেতা

অনলাইন ডেস্ক

ভোট দিয়ে শত্রুদের ষড়যন্ত্র নস্যাৎ করবে ইরানি জনগণ : সর্বোচ্চ নেতা
ফাইল ছবিতে ইরানের ভোট
Google News

শত্রুরা ইরানের নির্বাচনে জনগণের উপস্থিতি কমিয়ে দিয়ে ইরানকে সন্ত্রাসবাদের লালনভূমিতে পরিণত করতে চায়। কিন্তু ইরানি জনগণ সে ষড়যন্ত্র সফল হতে দেবে না। ইরানের ত্রয়োদশ প্রেসিডেন্ট নির্বাচনকে সামনে রেখে জাতির উদ্দেশে দেয়া ভাষণে দেশটির সর্বোচ্চ নেতা আয়াতুল্লাহিল উজমা খামেনেয়ী এ প্রত্যয় ব্যক্ত করেন।

তিনি বলেন, সকল ক্ষেত্রে ইরানের ভবিষ্যত আগামী শুক্রবারের নির্বাচনে জনগণের ভোটাধিকার প্রয়োগের ওপর নির্ভর করছে। নিজেদের হাতে দেশের ভাগ্য গঠন করার সুযোগ পাচ্ছে দেশের জনগণ। এই সুযোগকে কাজে লাগিয়ে সর্বোচ্চ মাত্রায় ভোটাধিকার প্রয়োগ করতে হবে।

আয়াতুল্লাহিল উজমা খামেনেয়ী আরও বলেন, মার্কিন ও ব্রিটিশ গণমাধ্যমগুলো আগে থেকেই এ নির্বাচনে জনগণের উপস্থিতিতে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা শুরু করেছে। এমনকি তারা এ নির্বাচনে জনগণকে ভোটদানে নিরুৎসাহিত করার ব্যাপক চেষ্টা চালাচ্ছে। বিশ্বের আর কোনো দেশ হয়তো খুঁজে পাওয়া যাবে না যে দেশের নির্বাচন নিয়ে এত বেশি ষড়যন্ত্র হয়। 

ইরানের সর্বোচ্চ নেতা বলেন, শত্রুরা আসলে এদেশের নির্বাচনে জনগণের উপস্থিতি কমিয়ে দিয়ে ইরানকে সন্ত্রাসবাদের লালনভূমিতে পরিনত করতে চায়। কিন্তু ইরানি জনগণ সে ষড়যন্ত্র সফল হতে দেবে না। ইরানি জনগণ যখনই কোনো কাজে হাত দিয়েছে তাতে সফল হয়েছে। আশা করব এবারও আরেকটি বীরত্বগাঁথা তৈরি করবে তারা।

সূত্র : পার্সটুডে।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর