২৮ অক্টোবর, ২০২১ ১১:২৪

ক্রিস্টিনার বয়স ২৪, সন্তানের সংখ্যা ২২

অনলাইন ডেস্ক

ক্রিস্টিনার বয়স ২৪, সন্তানের সংখ্যা ২২

সারোগেসির মাধ্যমে একসঙ্গে ২১ সন্তানের মা হয়ে আলোচনায় এসেছেন ২৪ বছরের ক্রিস্টিনা অজতুর্ক। সবমিলিয়ে তিনি এখন ২২ সন্তানের জননী। ক্রিস্টিনা ও তার স্বামী গালিপ অজতুর্ক দুজনেই বড় পরিবার ভালোবাসেন। তাই দুইজন মিলেই সারোগেসির মাধ্যমে এতগুলো সন্তানের জন্ম দিয়েছেন। ১ লাখ ৪২ হাজার পাউন্ড খরচ করে গত বছরের মার্চ থেকে চলতি বছরের জুলাইয়ের মধ্যে তারা এসব সন্তানের বাবা-মা হয়েছেন। 

এসব সন্তানকে দেখাশুনা করার জন্য ১৬ আয়াকে রাখা হয়েছে। বছরে তাদের বেতন দেন ৬৭ হাজার ৭০০ পাউন্ড। এ ১৬ জনের জন্য আলাদা কক্ষ আছে। প্রতিটি সন্তানের পোশাক রাখার ওয়ার্ডড্রোব আলাদা। 

৫৭ বছর বয়সী ধনকুবের গৈলপের অবশ্য আগের সম্পর্ক ৯ ছেলে মেয়ে আছে। সবাই তুরস্কে তার ব্যবসা দেখাশুনা করে। ৯ সন্তানের মধ্যে বড় জনের বয়স ৩৪। আর তার বর্তমান স্ত্রী ক্রিস্টিনার বয়স ২৪ বছর। ক্রিস্টিনার আগের সম্পর্কে ভিক্টোরিয়া নামের একটি সন্তান আছে। 

রাশিয়ান তরুণী ক্রিস্টিনা জর্জিয়ায় বেড়াতে গেলে তার সঙ্গে ধনকুবের গালিপের দেখা হয়। মস্কোর বাসিন্দা ক্রিস্টিনা জানান, তিনি ১০৫ সন্তানের মা হতে চেয়েছিলেন। এখন ২২ জনের মা হয়েছেন। তার স্বামীও পরিবার বড় করতে চেয়েছেন। তবে ক্রিস্টিনা এও জানিয়েছেন, ১০৫ সন্তানের কথা বললেও গুণে গুণে একদম ১০৫ সন্তানই নেবেন তা নয়।

ক্রিস্টিনা আরও জানান, তারা এর মাধ্যমে সারোগেসিকে উৎসাহিত করতে চান না। যে যার পছন্দমতো বাচ্চা নেবে। কিন্তু এটা তাদের জীবন, তাদের পছন্দ। অন্য মায়েদের মতোই তিনি বাচ্চাদের দেখাশুনা করেন। সবাইকে একই চোখে দেখেন।

সূত্র : ডেইলি মেইল

 

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর