২৮ অক্টোবর, ২০২১ ১৯:৪৯

হিন্দু সেজে এনসিবিতে চাকরি নেন ‘মুসলিম’ সমীর, বিয়ের ছবি ফাঁস

অনলাইন ডেস্ক

হিন্দু সেজে এনসিবিতে চাকরি নেন ‘মুসলিম’ সমীর, বিয়ের ছবি ফাঁস

অবশেষে জামিন পেলেন শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। আজ বৃহস্পতিবার বম্বে হাইকোর্ট তার জামিন আবেদন মঞ্জুর করেন। এতে দীপাবলির আগে বাড়ি ফিরছেন এই তারকাপুত্র। আরিয়ানের জামিন হলেও এ ঘটনায় বারবার উচ্চারিত সমীর ওয়াংখেড়েকে ঘিরে চাঞ্চল্যকর তথ্য সামনে এলো।

মহারাষ্ট্রের উন্নয়নমন্ত্রী নবাব মালিক একটি ছবি প্রকাশ করে দাবি করেছেন ‘মুসলিম’ সমীর নাকি হিন্দু সেজে এনসিবিতে চাকরি নিয়েছেন। বুধবার সমীরের বিয়ের ওই ছবিটি টুইটারে ফাঁস করেন ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টির (এনসিপি) এই নেতা। সেখােনে কিছুটা ব্যঙ্গ করে তিনি লেখেন, ‘এক মিষ্টি দম্পতির ছবি। সমীর দাউদ ওয়াংখেড়ে এবং চিকিৎসক শাবানা কুরেশি। এখনকার এনসিবি কর্তা সমীর ২০০৬ সালের ওই ছবিতে একজন অল্পবয়সী যুবক। বিয়ের দিন প্রথম স্ত্রী শাবানাকে নিয়ে ছবিটি তুলিয়েছিলেন।’

ওই ছবি এবং তার পরে সমীরের ‘মুসলিম’ মতে বিয়ের সার্টিফিকেট বা নিকাহনামা প্রকাশ করে নবাব আরও জানিয়েছেন, ‘সমীরের ধর্ম নিয়ে তার কোনো আপত্তি নেই। তিনি শুধু চোখে আঙুল দিয়ে দেখাতে চান, সমীর একজন অসৎ ব্যক্তি। যিনি চাকরির প্রয়োজনে খাতা-কলমে নিজের ধর্ম কিংবা জাতি বদলে ফেলতেও দ্বিধাবোধ করেননি।’

এর আগে সোমবার তিনি বলেছিলেন, মুসলিম হয়েও স্রেফ চাকরি পাওয়ার জন্য জাত-পাতের ভুয়া সার্টিফিকেট দাখিল করেছিলেন সমীর। সেখানে নিজেকে প্রান্তিক হিন্দু বলে দাবি করেছিলেন। প্রান্তিক জাতির সংরক্ষণের সুবিধা নিয়েই ভারতীয় গোয়েন্দা বিভাগে চাকরি নিয়েছিলেন এনসিবি কর্তা।  

উল্লেখ্য, ভারতের জাতীয় মাদক নিয়ন্ত্রক সংস্থায় (এনসিবি) দীর্ঘদিন ধরে চাকরি করছেন সমীর। তার বিরুদ্ধেই বর্তমানে একের পর এক অভিযোগ উঠছে। আরিয়ানকে ফাঁসাতে বড় অংকের ঘুষের অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। এই বিষয়টি নিয়ে বেশ কয়েকদিন ধরে বিপাকে রয়েছেন তিনি। সূত্র : জি নিউজ।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর