২১ এপ্রিল, ২০২৪ ১৪:১৬

অবশেষে স্বাভাবিক হলো এমিরেটস-এর ফ্লাইট

অনলাইন ডেস্ক

অবশেষে স্বাভাবিক হলো এমিরেটস-এর ফ্লাইট

তীব্র বৃষ্টির কারণে রাস্তাঘাট তলিয়ে যাওয়ায় একরকম স্থবির হয়ে পড়েছিলো সংযুক্ত আরব আমিরাতের সাধারণ বাসিন্দাদের জনজীবন। স্থানীয় সময় গতকাল শনিবার থেকে নিয়মিত ফ্লাইটের সময়সূচি সচল-স্বাভাবিক করতে পেরেছে দুবাইয়ের ফ্ল্যাগশিপ এয়ারলাইনস এমিরেটস। 

বিমান সংস্থাটির প্রেসিডেন্ট স্যার টিম ক্লার্ক এয়ারলাইন যাত্রীদের কাছে একটি খোলা চিঠি দিয়েছেন। সেই চিঠিতে তিনি বলেছেন, আজ শনিবার সকাল থেকে আমাদের নিয়মিত ফ্লাইটের সময়সূচি আগের মতো সচল হবে। বিমানবন্দর ট্রানজিট এলাকায় পূর্বে আটকে পড়া যাত্রীদের পুনরায় বুক করা হয়েছে এবং তারা গন্তব্যে যাওয়ার পথে রয়েছেন। 

ক্লার্ক বলেছে 'পুনরায় বুক করা যাত্রী এবং ব্যাগের ব্যাকলগ পরিষ্কার করতে আমাদের আরও কিছু দিন লাগবে,' এবং আমরা আমাদের গ্রাহকদের ধৈর্য এবং পরিস্থিতি অনুধাবনের জন্য আহ্বান জানাচ্ছি।

এদিকে, দুবাইয়ের বিমান, স্থল এবং সমুদ্র বন্দরে পাসপোর্ট কর্মকর্তাদের নিরন্তর প্রচেষ্টায় ১৫ থেকে ১৭ এপ্রিল পর্যন্ত অতিবৃষ্টির কারণে বিপাকে পরা যাত্রীদের দুবাই ছাড়ার প্রক্রিয়া স্বাভাবিক করতে পেরেছে। 

দুবাইতে রেসিডেন্সি অ্যান্ড ফরেনার্স অ্যাফেয়ার্সের জেনারেল ডিরেক্টরেট (জিডিআরএফএ দুবাই) বলেছে যে ডিরেক্টরেট, জিডিআরএফএ দুবাইয়ের পরিচালক লেফটেন্যান্ট জেনারেল মোহাম্মদ আহমেদ আল মারির সরাসরি তত্ত্বাবধানে, চার লাখ ১৯ হাজার ৪৭ যাত্রীর দুবাইতে আসা ও দুবাই ছাড়ার প্রক্রিয়ার সব ধরনের বাধা উতরে যেতে পেরেছেন।


বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর