Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২২ আগস্ট, ২০১৯ ২১:২৩
আপডেট : ২২ আগস্ট, ২০১৯ ২২:২৮

কলকাতায় দুই বাংলাদেশির মৃত্যু, রাঘিবের ১২ দিনের রিমান্ড

দীপক দেবনাথ, কলকাতা

কলকাতায় দুই বাংলাদেশির মৃত্যু, রাঘিবের ১২ দিনের রিমান্ড
রাঘিব

কলকাতায় সড়ক দুর্ঘটনায় দুই বাংলাদেশি নাগরিকের মৃত্যুর ঘটনার প্রধান অভিযুক্ত রাঘিব পারভেজ (২৫)-কে ১২ দিনের পুলিশ রিমান্ডের নির্দেশ দিয়েছে কলকাতার একটি আদালত। 

বৃহস্পতিবার কলকাতার ব্যাঙ্কশাল আদালতে তোলা হলে তাকে আগামী ৩ সেপ্টেম্বর পর্যন্ত পুলিশ রিমান্ডের নির্দেশ দেওয়া হয়। সেই সাথে আদালত এও নির্দেশ দেয় যে এই মামলার তদন্তকারী কর্মকর্তাদের কাছে আরসালান ও হামজা যেন তাদের পাসপোর্ট জমা রাখেন ও সপ্তাহে একবার করে ওই তদন্তকারী কর্মকর্তাদের কাছে হাজিরা দেওয়ারও নির্দেশ দেওয়া হয় তাদের।

অন্যদিকে এই মামলায় জামিন পেয়েছেন রাঘিবের ভাই আরসালান পারভেজ ও তাদের মামা মুহাম্মদ হামজা। 

এদিন দুপুর দেড়টা নাগাদ তিনজনকেই আদালতে আনা হয়। রাষ্ট্র পক্ষের আইনজীবী আদালতকে জানান দুর্ঘটনার দিন রাত ১১ টা নাগাদ রাঘিব পারভেজ বাড়ি থেকে বের হন। পুরো ঘটনা সিসিটিভি ফুটেজেও ধারন আছে। তাদের দাবি ওই রাতে ঘাতক জাগুয়ার ল্যান্ড রোভার গাড়িটি চালাচ্ছিলেন রাঘিব-ই। 

দুর্ঘটনার পর শনিবারই দুবাইয়ে পালিয়ে যান রাঘিব। আর তাকে পালাতে সহায়তা করেন তার মামা মুহাম্মদ হামজা। পরে দুবাই থেকে কলকাতায় ফেরার পর বুধবার রাঘিবকে গ্রেফতার করে কলকাতা পুলিশ। 

উল্লেখ্য, গত ১৫ আগস্ট রাত ১.৫০ মিনিট নাগাদ কলকাতার শেক্সপিয়র সরণী ও লাউডন স্ট্রীটের সংযোগস্থলে দ্রুতগামীর জাগুয়ার গাড়িটি চাপা দেয় দুই বাংলাদেশি নাগরিককে। আহতদের কলকাতার এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই মৃত্যু হয় বাংলাদেশের ঝিনাইদহের বাসিন্দা কাজী মইনুল আলম (৩৬), কুষ্টিয়ার বাসিন্দা ফারহানা ইসলাম তানিয়ার (৩০)। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য