৯ জুন, ২০২২ ১৩:১৮

হার ছিনতাইয়ের সাথে জড়িত দুই পুলিশ কনস্টেবল গ্রেফতার

অনলাইন ডেস্ক

হার ছিনতাইয়ের সাথে জড়িত দুই পুলিশ কনস্টেবল গ্রেফতার

উদ্ধার করা রূপার হার

পুলিশের পোশাকে চোর! হার ছিনতাইয়ের পর প্রথমে তাই ভেবেছিলেন পশ্চিম মেদিনীপুরের সমীরণ মান্না। কিন্তু, তদন্তে দেখা গেল সর্ষের মধ্যেই ভূত। আসলে পুলিশই চোর। পথচারীর হার ছিনতাইয়ের অভিযোগে আজ বৃহস্পতিবার হাওড়া সিটি পুলিশের দুই কনস্টেবলকে গ্রেফতার করেছে দেশটির পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়েছে, গত মঙ্গলবার বিকালে গ্রেফতার দুই কনস্টেবল এবং আরও দুই ব্যক্তি নিজেদের পুলিশ পরিচয় দিয়ে চড়াও হন পশ্চিম মেদিনীপুরের এক বাসিন্দার ওপর। হাওড়া স্টেশনের কাছেই বাস থেকে নেমেছিলেন ৫৫ বছর বয়সী সমীরণ। সেখান থেকেই একটি সাদা গাড়িতে তাকে তুলে নিয়ে যায় চার জন। 

এরপর নিউ টাউনে বিশ্ব বাংলা গেটের কাছে নামিয়ে তার কাছে থাকা রুপার গয়না কেড়ে নেয় তারা। সমীরণ এই ঘটনাটি বড়বাজার থানায় জানিয়ে ওই চার অজ্ঞাতপরিচয় ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। অভিযোগ পাওয়ার ৪৮ ঘণ্টার মধ্যেই অভিযুক্তদের খুঁজে বের করে পুলিশ।

পুলিশ জানিয়েছে, প্রথমে চুরির ঘটনায় ব্যবহৃত গাড়িটিকে খুঁজে বের করা হয়। গাড়ির চালক ৩৫ বছরের যুবক সঞ্জয় কুমার শাহকে গ্রেফতার করে। তারপর সঞ্জয়কে জিজ্ঞাসাবাদ করেই একে একে ছিনতাইকারী দলের বাকিদেরও খোঁজ পায় পুলিশ। বৃহস্পতিবার উত্তর ২৪ পরগনার উত্তর নারায়নপুরের বাসিন্দা ফিরোজ মণ্ডলকে গ্রেফতার করে পুলিশ। 

তার কাছ থেকে ৪.৬ কেজি ওজনের রুপার গয়না উদ্ধার করা হয়। তারপর ফিরোজের দেওয়া সূত্র থেকে জয়নগরের আব্দুসালেম শেখ এবং হাওড়া সিটি পুলিশের দুই কনস্টেবল সুরজিৎ সরকার এবং সমীরণ পাত্রকেও গ্রেফতার করা হয়।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর